রাজশাহীতে ১০ জুয়াড়ি আটক,তাস ও টাকা উদ্ধার

আপডেট: মে ৯, ২০২১, ৯:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীতে তাস ও নগদ টাকাসহ জুয়া খেলা অবস্থায় ১০ জন জুয়াড়িকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। শনিবার( ৮ মে) নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, মো. শামীম, মো. আরাফাত, শ্রী রূপলাল, মো. সম্রাট হোসেন, মো. আকাশ, মো. মইনুদ্দিন, মো. শামসুল ও মো. মুস্তাকুল,মো. বাবলু ও মো. লাল।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, শনিবার বিকাল সাড়ে ৫টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চন্দ্রিমা থানার নাড়িকেল বাড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মো. নুরুলের কলা বাগান হতে জুয়া খেলা অবস্থায় ৩ জনকে তাস ও নগদ টাকাসহ আটক করে।
ডিবির অপর একটি টিম রাত ১২ টায় মতিহার থানার নতুন বুধপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ৫ জনকে তাস ও নগদ টাকাসহ আটক করে।
অপর দিকে কশিয়াডাঙ্গা থানা পুলিশও শনিবার বিকেল পৌনে ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে বেলডাঙ্গা গোরস্থানের পশ্চিম পাশে জুয়া খেলা অবস্থায় ২ জনকে তাস ও নগদ টাকাসহ আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৬ জন পালিয়ে যায়। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।