রাজশাহীতে ২.৭ মিলিলিটার বৃষ্টিপাত, মেঘলা আকাশ বাড়িয়েছে তাপমাত্রা

আপডেট: জানুয়ারি ২৩, ২০২২, ১:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীতে চলতি মাসের গত তিনদিনে বৃষ্টিপাত হয়েছে ২ দশমিক সাত মিলিলিটার। রোববার (২৩ জানুয়ারি) সকাল ১১টা পর্যন্ত বৃষ্টিপাত হয়েছে দশমিক ২ মিলিলিটার। বৃষ্টিপাত আর মেঘলা আকাশের কারণে বেড়েছে তাপমাত্রা এমনটিই বলছে রাজশাহীর আবহাওয়া অফিস।

অন্যদিকে, রাজশাহীতে থেমে থেমে বৃষ্টিপাত অব্যহত রয়েছে। সেই সঙ্গে আকাশে মেঘও রয়োছে। এর ফলে রাজশাহীতে সর্বনিম্ন তপামাত্রা বেড়েছে।

রোববার (২৩ জানুয়ারি) রাজশাহীতে সর্বনিম্ন তাপমাত্রা ১৩ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস।

এছাড়া শনিবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১২ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। এতে বোঝা যায় একদিনে তাপমাত্রা বেড়েছে ১ দশমিক ৪ ডিগ্রি।

এর আগে চলতি মাসের গত ১১ জানুয়ারি রাজশাহীতে ১ দশমিক ২ মিলিমিটার বৃষ্টিপাত হয়। তার পরের দিন ১২ জানুয়ারি ১ দশমিক ৩ মিলিলিটার বৃষ্টিপাত হয়েছে।

বৃষ্টিপাতের আগে ও বৃষ্টিপাতের সময় তাপমাত্রা বাড়লেও বৃষ্টিপাতের পরে তাপমাত্রা কমার সম্ভাবনা থাকে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

আবহাওয়া অফিসের পর্যবেক্ষক লতিফা হেলেন জানান, আকাশে মেঘ রয়েছে। আজ ও আগামীকাল (২৪ জানুয়ারি) সোমবার বৃষ্টিপাতের সম্ভবনা রয়েছে

। আকাশে মেঘ থাকার কারণে তাপমাত্রা বেড়েছে । তবে বৃষ্টিপাতের পরে তাপমাত্রা কমার সম্ভাবনা রয়েছে। ফেলে বেশি শীত অনুভূত হতে পারে।

এ বিভাগের অন্যান্য সংবাদ