রাজশাহীতে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: আগস্ট ১০, ২০২০, ১০:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীতে অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের পৃথক অপারেশন দল মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে। (৯ আগস্ট) জেলার চারঘাট থানার মেরামতপুর এলাকায় অপারেশন পরিচালনা করে মাদক ব্যবসায়ী মারিফুল ইসলাম ওরফে মারুফকে গ্রেফতার করে। সে বাঘা থানার আলাইপুর এলাকার সাইফুল ইসলাম এর ছেলে। এ সময় তার থেকে ৪০ বোতল ফেন্সিডিল, ১ টি মোবাইল, ২ টি সিমকার্ড ও ১ টি মোটরসাইকেল জব্দ করে।
অন্যদিকে, জেলার চারঘাট থানার চামটা গ্রাম এলাকায় অপারেশন পরিচালনা করে মাদক ব্যবসায়ী মাজেদুলকে গ্রেফতার করা হয়। সে চারঘাট থানার চামটা এলাকার মৃত দুলাল হোসেনের ছেলে। এ সময় তার থেকে ১০০ বোতল ফেন্সিডিল, ১ টি মোবাইল, ২ টি সিমকার্ড, ১ টি মেমোরিকার্ড ও ১ টি ব্যাগ জব্দ করে। আসামিদের বিরুদ্ধে জেলার চারঘাট থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে।
এছাড়া, নগরীর বোয়ালিয়া থানার নঁওগা বাসস্ট্যান্ড এলাকায় অপারেশন পরিচালনা করে মাদক ব্যবসায়ী রিংকুকে গ্রেফতার করা হয়। সে চন্দ্রিমা থানার মধ্যচকপাড়া এলাকার মৃত আমিনুর রহমানের ছেলে। এ সময় তার থেকে ২২ ক্যান বিয়ার (৭২৬ লিটার) ও ১ টি ব্যাগ জব্দ করা হয়। আসামির বিরুদ্ধে নগরীর শাহখমদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ