রাজশাহীর আলো পত্রিকার সম্পাদকের সহধর্মিণীর মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ

আপডেট: জুন ৯, ২০২২, ৯:৩১ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


দৈনিক রাজশাহীর আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক আজিবার রহমানের সহধর্মিণী ফাইমা বেগম (৪৫) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বৃহস্পতিবার এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন মেয়র। শোক বার্তায় রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহোদয় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক রাজশাহীর আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক আজিবার রহমানের সহধর্মিণী ফাইমা বেগম (৪৫) বৃহস্পতিবার (৯ জুন) ভোর ৫ টার সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)।

বৃহস্পতিবার তার গ্রামের বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা থানা পারিবারিক গোরস্থানে মরহুমার দাফন কার্যসম্পন্ন করা হবে। তার এ মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগ।

এদিন দুপুর দুইটার সময় জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগ এর সভাপতি মো. নুরে ইসলাম মিলন ও সাধারণ সম্পাদক এম.এ আরিফসহ সংগঠনের নেতৃবৃন্দরা এক খুদে বার্তায় এ শোক প্রকাশ করেন। এ সময় তারা মরহুমের মাগফেরাত কামনা ও তার পরিবারের সদস্যদের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ