রাজশাহীর উন্নয়নে ভুলুর বিকল্প নেই : লিটন

আপডেট: ডিসেম্বর ২২, ২০১৬, ১২:০৪ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি



রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা মাহবুব জামান ভুলুর সমর্থনে বাগমারা উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ সদস্যদের তালগাছ প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। গতকাল বুধবার দুপর ২টায় বাগমারা উপজেলা আাওয়ামী লীগের উদ্যোগে ভবানীগঞ্জ বঙ্গবন্ধু কমপ্লেক্সের দলীয় কার্যালয়ে উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত নারী সদস্য, সাধারণ সদস্য, দুই পৌর মেয়র, সংরক্ষিত নারী সদস্য ও কাউন্সিলরদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
লিটন বলেন, রাজশাহীর উন্নয়নে ভুলুর বিকল্প নেই। প্রধানমন্ত্রীর নির্দেশে আমি নির্বাচন পরিচালনার আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছি। শহিদ এএইচএম কামারুজ্জামান সারাদেশসহ রাজশাহীর উন্নয়নে কাজ করেছেন। এখন আমিসহ নেতাকর্মীরা রাজশাহীতে আ’লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার জন্য নির্বাচনে আ’লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী ভুলুকে নির্বাচিত করার জন্য ঐক্যবদ্ধ হয়েছি। দেশের উন্নয়নের জন্য ক্ষমতায় আ’লীগের প্রার্থীর জয়ী হওয়া প্রয়োজন। রাজপথে থেকে বিএনপি-জামায়াত কর্মীদের কাছে নির্যাতিত হতে হয়েছে। আ’লীগ কর্মীদের হাত-পায়ের রগ কাটা ও অফিসে আগুন লাগিয়ে দিতো।
খায়রুজ্জামান লিটন বলেন, রাসিকে মিনু মেয়র থাকাকালীন কখনো একশ কোটি টাকার বেশি বরাদ্দ আনতে পারেনি। তার দুর্নীতির কারণে প্রকল্পে সচিবরা বাধা দিয়েছিল। দুর্নীতির কারণে রাজশাহীতে টাকা দেয়া বন্ধ ছিল। বর্তমান প্রধানমন্ত্রীর কাছ থেকে রাজশাহীতে প্রায় দশটি প্রকল্পে প্রায় সাড়ে আটশ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করেছি। এখনো বেশকিছু বাস্তবায়নাধীন। রাজশাহী নগরী এখন পরিস্কার ও ঝকঝকে হয়েছে। সন্ধ্যার পর আলো ঝিলমিল চওড়া রাস্তা এবং ড্রেনগুলোও পরিস্কার হয়েছে। রাজশাহী বিশ্বে সবচেয়ে দুষণমুক্ত নগরীতে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রী রাজশাহীর উন্নয়ন দেখে সন্তুষ্টু হয়ে প্রশংসা করেছেন। প্রধানমন্ত্রী বলেছেন মেয়র হিসেবে লিটন রাজশাহীর রূপরেখার পরিবর্তন করেছে।
উন্নয়ন অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ সমর্থিত মাহবুব জামান ভুলুর পক্ষে লিটন বলেন, তিনি নির্বাচিত হলে বাগমারা তথা রাজশাহীর উন্নয়নের আরো সুযোগ পাওয়া যাবে। ভুলু ভাইয়ের পক্ষে থেকে আমরা তাকে সার্বিকভাবে সহযোগিতা করবো। সকলকে দলের সিদ্ধান্তের বাইরে না যাওয়ার আহ্বান জানিয়ে তিনি চেয়ারম্যান পদে মাহবুব জামান ভুলুর তালগাছের পক্ষে ভোট দেয়ার আহ্বান জানান।
উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে এবং উপজেলা আ’লীগের যুগ্মসম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য দেন, রাজশাহী মহানগর আ’লীগের সহসভাপতি মীর ইকবাল, নিঘাত পারভীন, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক লায়েব উদ্দিন লাভলু, অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মাঞ্জাল, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাকিরুল ইসলাম সান্টু, রাজশাহী জজ কোর্টের পিপি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন, তাহেরপুর পৌর মেয়র আবুল কালাম আজাদ, ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক ম-ল, সোনাডাঙ্গা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, মাড়িয়া ইউপি চেয়ারম্যান আসলাম আলী আসকান, কাচারীকোয়ালীপাড়া ইউপি চেয়ারম্যান আয়েন উদ্দিন, গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন সরকার প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের যুগ্মসম্পাদক সুরুজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা খাতুন, ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রুবল, ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার মন্ডল, আব্দুল মতিন, মাহামুদুল হক মিলন, আনোয়ার হোসেন, কামাল হোসেন, আব্দুল হামিদ ফৌজদার, সরদার জান মোহাম্মাদ ও সংরক্ষিত নারী সদস্য, সাধারণ সদস্যবৃন্দ।