রাজশাহীর উন্নয়নে মা-বোনদের সহযোগিতা চাই : লিটন

আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০১৭, ১২:৩৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


নগরীর ৮ নম্বর ওয়ার্ডে শুভেচ্ছা বিনিময় করেন সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন-সোনার দেশ

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন নগরীর ৮ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। এসময় লিটন বলেন, রাজশাহীবাসীর উন্নয়নের জন্য মা-বোনদের দোয়া ও সহযোগিতা চাই। মানুষ ভুলের ঊর্দ্ধে নয়। তাই আসন্ন মেয়র নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে রাজশাহীকে মডেল নগরীতে পরিণত করতে হবে। যাদেরকে দিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়া যায় না, সেই পথে হাটা যাবে না। গতকাল শনিবার রাতে নগরীর কাজীহাটা, সিপাইপাড়া, ঘোষপাড়া ও সিঅ্যান্ডবি মোড় এলাকাবাসীর সঙ্গে সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনময়কালে তিনি এসব কথা বলেন।
সাবেক মেয়র লিটন বলেন, আ’লীগ সুস্থ ধারার রাজনীতিতে বিশ্বাস করে। সেজন্য দেশের উন্নয়নের পাশাপাশি নারীদের মর্যাদা বৃদ্ধি পেয়েছে। নারীরা প্রধানমন্ত্রীর দেয়া বিভিন্ন ভাতা পেয়ে স্বালম্বী হচ্ছে। নগরীর উন্নয়ন আমি (লিটন) মেয়র থাকাকালীন যতটুকু সম্ভব করেছি। তারপরেও মেয়র না থাকলেও এখনো উন্নয়নের ছোয়া অব্যাহত রেখেছি।
লিটন আরো বলেন, পিছিয়ে পরে থাকার দিন শেষ হয়ে আসছে। রাজশাহীর দিকে প্রধানমন্ত্রীর সুদৃষ্টি রয়েছে। তাই মানুষের ভালোবাসা নিয়ে সব বিভেদ ভুলে সকলকে সামনে নিয়ে এগিয়ে যাবো। আমি আপনাদের জন্যই কাজ করে যেতে চাই। আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে। এছাড়া তিনি এলাকার বিভিন্ন ধরনের খোজখবর নেন এবং সাবির্ক সহযোগিতার আশ্বাস দেন।
এসময় উপস্থিত ছিলেন, রাজপাড়া থানা আ’লীগের সাধারণ সম্পাদক আনসারুল হক খিচ্চু, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম পাভেল, ওয়ার্ড আ’লীগ সভাপতি রবিউল আলম রবি, সদস্য নয়া রহমান, জানে আলম জনিসহ এলাকাবাসী ও আ’লীগের নেতৃবৃন্দ।