রাজশাহীর মাটিতে জঙ্গিবাদ নয়, শান্তি চায় নগরবাসী : লিটন

আপডেট: এপ্রিল ৬, ২০১৭, ১২:৪৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


সন্ত্রস ও জঙ্গিবাদবিরোধী মিছিলে নেতৃত্ব দেন নগর আ’লগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার- সোনার দেশ

রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী বিক্ষোভ সমাবেশে আাওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীর মাটিতে জঙ্গিবাদ নয়, শান্তি চায় নগরবাসী। বঙ্গবন্ধুর রেখে যাওয়া স্বাধীন দেশে আত্মঘাতী জঙ্গিবাদের আশ্রয় হবে না। সন্ত্রাস ও জঙ্গিবাদী কর্মকাণ্ডের মাধ্যমে সরকারকে উৎখাত করার ষড়যন্ত্র সফল হবে না। গতকাল বুধবার বিকেল ৫টায় সাহেববাজার জিরোপয়েন্টে বিক্ষোভ সমাবেশ ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার আবহমান। রাজশাহীর মাটিতে কোনদিনও জঙ্গিবাদীদের আশ্রয় হবে না। আ’লীগের নেতাকর্মী ও জনগণ ঐক্যবদ্ধ হয়ে দেশদ্রোহীদের ষড়যন্ত্র রাজপথে থেকে প্রতিহত করবে। এছাড়া লিটন প্রধানমন্ত্রীর নেতৃত্বে আ’লীগ, মহিলা আ’লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবকলীগসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দকে সচেতন থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদকে প্রতিহত করার আহ্বান জানান।
আলোচনা সভার দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর শহীদদের স্মরণে ১ মিনিটি নিরবতা পালন ও জঙ্গিবিরোধী গণস্বাক্ষরতা স্বাক্ষর করা হয়। এরপর জঙ্গিবিরোধী বিক্ষোভ মিছিল সাহেববাজার জিরোপয়েন্ট থেকে বের হয়ে সোনাদিঘীর মোড় হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।
মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের পরিচালনায় সমাবেশ ও র‌্যালিতে উপস্থিত ছিলেন, নগর আ’লীগের সহসভাপতি মোহাম্মদ আলী কামাল, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সৈয়দ শাহাদত হোসেন, যুগ্মসম্পাদক মোস্তাক হোসেন, নাঈমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদ অ্যাডভোকেট আসলাম সরকার, সদস্য আহসানুল হক পিন্টু, ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুল হামিদ সরকার টেকন, নগর যুবলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাচ্ছু, নগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবদুস সোহেল, যুগ্মসম্পাদক শরীফ আলী মুনমুন, নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুল মমিন, সাধারণ সম্পাদক জেডু সরকার, ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব, ১২ নম্বর ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক বিপন্ন কুমার সরকার, সদস্য মামুন হোসেন, মিজানুর রহমান শামীম ও শামীম শেখ প্রমুখ।
এছাড়া রাজশাহী মহানগর আওয়ামী লীগ, মহিলা আ’লীগ, থানা আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগসহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত হয়ে কর্মসূচীকে সাফল্যমণ্ডিত করেন। কর্মসূচীর শেষে উপস্থিত সকল নেতাকর্মীকে ধন্যবাদ জানান, আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

এ বিভাগের অন্যান্য সংবাদ