রাজশাহী অ্যাসোসিয়েশনের বার্ষিক সভা ও বাজেট অধিবেশন অনুষ্ঠিত

আপডেট: মার্চ ১৪, ২০১৭, ১১:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



রাজশাহী অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও বাজেট অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাতটায় নগরীর একটি রেস্তোরাঁয় এ সভা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন, রাজশাহী অ্যাসোসিয়েশনের সভাপতি ও জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীন। সভায় বার্ষিক প্রতিবেদন পেশ করেন, অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. তসিকুল ইসলাম রাজা। ২০১৬-১৭ অর্থবছরের প্রস্তাবিত বাজেট পেশ করেন, অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ নওশের আলী। মুক্ত আলোচনায় অংশ নেন, দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, কলামিস্ট প্রশান্ত কুমার সাহা ও কবি মিজানুর রহমান।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক ও অ্যাসোসিয়েশনের সহসভাপতি মোহাম্মদ সালাহউদ্দিন, অ্যাডভোকেট মহসিন খান, প্রকৌশলী তাজুল ইসলাম, নগর আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, অ্যাডভোকেট আবুল কাসেম প্রমুখ। পরিচালনা করেন, কবিকুঞ্জের সাধারণ সম্পাদক আরিফুল হক কুমার।
সভায় ছয়জনের নামে শোকপ্রস্তাব করা হয়। শোকপ্রস্তাব করা হয়, অ্যাসোসিয়েশনের সাধারণ সদস্য কবি ও শিশু সাহিত্যিক অধ্যক্ষ শামসুল হক কোরায়শী, আজীবন সদস্য হালিমা খাতুন, রাবির বাংলা বিভাগের প্রাক্তন অধ্যাপক ড. খন্দকার সিরাজুল হক, অ্যাড. এখলাক হোসেন এবং নির্বাহী সদস্য ও আজীবন সদস্য খন্দকার মাইনুল ইসলামের মাতা সাজেনুর নেসার নামে শোকপ্রস্তাব করা হয়।
সভায় অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে শিক্ষাবৃত্তি ও গুণিজন সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত গৃহিত হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ