রাজশাহী কর অঞ্চলের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

আপডেট: আগস্ট ১৫, ২০২২, ১:২২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :


রাজশাহী কর অঞ্চল ও কর আপিল অঞ্চলের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার (১৫ আগস্ট) সকালে রাজশাহী কর ভবনের পদ্মা কনফারেন্স রুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রাজশাহী কর অঞ্চলের কর কমিশনার মো. নূরুজ্জামান খান।

এর আগে, রাজশাহী কর অঞ্চলের কর কমিশনার মো. নূরুজ্জামান খান ও কর আপীল অঞ্চলের কর কমিশনার মো. শামীমুর রহমান এঁর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি কর ভবন থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিএনবি মোড় বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয়।

এরপর সিএনবি মোড়ে অবস্থিত বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়েছে।
আলোচনা সভা ও দোয়া মাহফিলের শুরুতে উপস্থিত সকল অংশগ্রহণকারী বঙ্গবন্ধুর জীবনের উপর রচিত বিভিন্ন বই ৩০ মিনিট পাঠ করে পঠিতব্য বিষয়ের উপর বিস্তারিত আলোচনা করা হয়।

পরিশেষে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ৭৫-এর ১৫ আগস্টে
জাতির পিতা বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের নিহত সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে দোয়া মাহফিল ও তাঁদের রূহের মাগফেরাত কামনা করা হয়।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী কর আপীল অঞ্চলের কর কমিশনার মো. শামীমুর রহমান, উপ-কর কমিশনার সদর দফতর (প্রশাসন) মুহা. রাশেদুল হাসান, উপ-কর কমিশনার সদর দফতর (প্রয়োগিক) তোফায়েল আহমেদ,

বাংলাদেশ ট্যাক্সেস’ল এসোসিয়েশনের সহ-সভাপতি ফজলে করিম, কর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. ফজলে তাহেরসহ কর অঞ্চল ও কর আপিল অঞ্চলের বিভিন্ন সার্কেলের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।