রাজশাহী ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের পুনর্মিলনি অনুষ্ঠান

আপডেট: জানুয়ারি ১৮, ২০২০, ১২:৪৬ পূর্বাহ্ণ

চারঘাট প্রতিনিধি


রাজশাহী ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের পুনর্মিলনি অনুষ্ঠানে অংশগ্রহণকারিরা-সোনার দেশ

রাজশাহী ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদেও ১৩তম পুনর্মিলনি গতকাল শুক্রবার কলেজ অনুষ্ঠিত হয়েছে। তিন দিনব্যাপী এ আড়ন্বরপূর্ণ অনুষ্ঠানের প্রধান অতিথি উপস্থিত থেকে উদ্বোধন করেন নৌ বাহিনী প্রধান অ্যাডমিরাল এএমএমএম আওরঙ্গজেব চৌধুরী, এসবিপি,এনডিসি,পিএসসি।
রাজশাহী ক্যাডেট কলেজ ১৯৬৬ সাল থেকে অদ্যোবধি শিক্ষা, শৃঙ্খলা ও খেলাধুলায় উত্তরবঙ্গ একটি অনন্য শিক্ষা প্রতিষ্ঠান। এখান থেকে এইচএসসি পাস করে অধিকাংশ ক্যাডেট বাংলাদেশ সশস্ত্র বাহিনীতে যোগদান করেন। অনেকে মেডিকেল ও ইঞ্জিনিয়ারিং বিশ^বিদ্যালয়সহ দেশ ও বিদেশে নিজেদের যোগ্যতার প্রমাণ রাখছেন। এছাড়াও রাজশাহী ওল্ড ক্যাডেটস অ্যাসোসিয়েশন (অরকা) কলেজের প্রাক্তন কর্মচারীসহ দেশের অসহায় দুস্থ পরিবারের পাশে থেকে কল্যাণমুলক কর্মকাণ্ড পরিচালনার মধ্য দিয়ে দেশের উন্নয়নে এই কলেজের ক্যাডেটবৃন্দ ভূমিকা পালন করছেন।
পুর্নমিলনী অনুষ্ঠানে কলেজের প্রাক্তন কর্মকর্তা, প্রাক্তন শিক্ষকমন্ডলী এবং প্রাক্তন ক্যাডেটবৃন্দ তাদের পরিবারসহ ২হাজার ৭শ জন অংশগ্রহণ করেছেন।
অনুষ্ঠানে উর্ধ্বতন সামরিক-অসামরিক কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন কলেজের অধ্যক্ষবৃন্দ, অনুষদ সদস্য ও প্রাক্তন এবং বর্তমান শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ