রাজশাহী চেম্বারের নতুন পরিষদের শপথ গ্রহণ

আপডেট: নভেম্বর ৮, ২০১৬, ১২:৩২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ২০১৬-১৮ সালের জন্য নবনির্বাচিত পরিষদের নেতৃবৃন্দ শপথ গ্রহণ করেছেন। গতকাল সোমবার বিকেল ৫টায় চেম্বার ভবন সম্মেলন কক্ষে আয়োজিত শপথ গ্রহণ ও ক্ষমতা হস্তান্তর অনুষ্ঠানে রাজশাহী-২ সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা তাদের শপথবাক্য পাঠ করান।
প্রথমে এককভাবে শপথ নেন, চেম্বারের নবনির্বাচিত সভাপতি মনিরুজ্জামান মনি। এরপর সহসভাপতি মনজুর রহমান পিটারসহ ১২ জন পরিচালককে একসঙ্গে শপথবাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি সাংসদ ফজলে হোসেন বাদশা।
এ সময় তিনি বলেন, এই শপথ শুধু চেম্বার ভালোভাবে চালানোর শপথ নয়। ভাবতে হবে, এই শপথ রাজশাহীর উন্নয়ন করার শপথ। সরকারের পাশাপাশি ব্যবসায়ীদেরও স্থানীয় উন্নয়নে ভূমিকা রাখতে হবে। এ জন্য তিনি ব্যবসায়ীদের সব ধরনের সহযোগিতা করতে প্রস্তুত।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক আতাউল গণি। স্বাগত বক্তব্য দেন, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মনিরুজ্জামান মনি। এ সময় রাজশাহীর বিভিন্ন স্তরের ব্যবসায়ী ও নারী উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।
গত ১ নভেম্বর রাজশাহীর ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ২০১৭-১৮ দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে কোনো প্রতিদ্বন্দ্বি না থাকায় সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। সভাপতি মনিরুজ্জামান মনি আগের পরিষদেও একই পদে ছিলেন।
১৪ সদস্য বিশিষ্ট পরিচালনা পরিষদের সহসভাপতি নির্বাচিত হন মনজুর রহমান পিটার। পরিচালকরা হলেন- হাসেম আলী, ফরিদ উদ্দিন, মাসুদুর রহমান রিংকু, এসএম এহেসান, আতিকুর রহমান, সাদরুল ইসলাম, আহসান উদ্দিন সরকার, তানজিলুর রহমান, খন্দকার ফয়সাল আহম্মেদ, রফিকুল ইসলাম, তৌহিদ আল মাসুদ ও এসএম আইয়ুব।

এ বিভাগের অন্যান্য সংবাদ