রাজশাহী চেম্বারের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

আপডেট: জুন ৩০, ২০২২, ১১:০৯ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র বার্ষিক সাধারণ সভা ২০২০ ও ২০২১ অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (৩০ জুন) বিকাল সাড়ে ৪টায় সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু সভায় সভাপতিত্ব করেন। এবং ২০২০ ও ২০২১ সালের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন। তিনি বলেন, বৈশি^ক মহামারি কোভিড-১৯ জনিত কারণে ২০২০ ও ২০২১ সালের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠানে এতটা দেরি হলো। সাধারণ সভায় বার্ষিক আয়-ব্যয় নিরিক্ষিত হিসাব উপস্থাপন করা হয।

সাধারণ সদস্যবৃন্দ তা অনুমোদন করেন। সভায় ২০২২ সালের অডিটর নিয়োগের বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় যে সকল সাবেক সভাপতি, সহ-সভাপতি, পরিচালক এবং তাঁদের আত্মীয় স্বজন ইন্তেকাল করেছেন তাঁদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

সভাপতি বলেন, গত ২০১৯ সালের বার্ষিক সাধারণ সভার পর থেকে আজ পর্যন্ত রাজশাহী চেম্বার যে সকল সম্মানিত সদস্য এবং সদস্যবৃন্দের আতœীয় স্বজন আমাদের মাঝ থেকে চিরবিদায় গ্রহণ করেছেন তাঁদের সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তাঁদের কৃতিত্বপূর্ন কর্মময় জীবন গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি।

আমি বিগত ৩ জানুয়ারি তারিখে চেম্বারের সভাপতি হিসাবে দায়িত্ব গ্রহন করার পর থেকে প্রতিষ্ঠানটির দীর্ঘদিনের ঐতিহ্যমন্ডিত ভাবমুর্তি অক্ষুন্ন রাখা, এর কর্মকান্ডকে আরো গতিশীল, বেগবান এবং অধিকতর কার্যকর করার জন্য পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্যদের নিয়ে বিভিন্ন উদ্যোগ গ্রহণ এবং তা বাস্তবায়নের চেষ্টা করেছি। এ ক্ষেত্রে সকলের সার্বিক সহযোগিতা ও সর্বাত্মক আন্তরিক সমর্থন পেয়ে যাচ্ছি। সভায় আগত সদস্যবৃন্দ চেম্বারের বর্তমান কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

সভায় উপস্থিত ছিলেন, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সিনিয়র সহ-সভাপতি আব্দুল আওয়াল খান চৌধুরী, সহ-সভাপতি সুলতান মাহমুদ সুমন, পরিচালক শাহাদৎ হোসেন বাবু, সাদরুল ইসলাম, রিয়াজ আহমেদ খান, হারুন উর রশীদ, আব্দুল গাফফার, মাসুম সরকার, আসাদুজ্জামান রবি, এনামুল হক, সাজ্জাদ আলী, মোস্তাফিজুর রহমান, মতিউল হক, এস.এম আইয়ুব। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, চেম্বারের সচিব মহ. গোলাম জাকির হোসেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ