রাজশাহী জেলার ফ্রিল্যান্সারদের হাতে ল্যাপটপ তুলে দেন বিভাগীয় কমিশনার

আপডেট: অক্টোবর ২৪, ২০২১, ৯:৫৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


মুবিন লিমিটেড লট-০৪ এর সহযোগীতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল দিবস ২০২১ উপলক্ষে ‘লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট’ শীর্ষক প্রকল্পে অংশগ্রহন কারী প্রশিক্ষণার্থীদের মধ্য থেকে সর্বোচ্চ উপার্জনকারী সফল ফ্রিল্যান্সারদের মাঝে ল্যাপটপ পুরষ্কার বিতরন করা হয়।

সোমবার (১৮ অক্টোবর) সকালে জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে ফ্রিল্যান্সারদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ল্যাপটপ পুরষ্কার বিতরণ করেন বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর।জেলা প্রশাসক আব্দুল জলিল এর সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন, অতিরিক্ত পুলিশ কমিশনার মো. মজিদ আলী, অতিরিক্ত পুলিশ সুপার মো. আশরাফ আলী, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আক্তার রেণী ও বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক এ.কে.এম সরোয়ার জাহান।

সেমিনার এছাড়াও শেখ রাসেল দিবস ২০২১ উদযাপনে বিভাগীয় প্রশাসনের ছিল নানা কর্মসূচি। দিনের শুরুতে জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে স্থাপিত শেখ রাসেলের প্রতিকৃতিতে বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসনসহ বিভিন্ন দপ্তর ও সরকারি-বেসরকারি সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করা হয়। উক্ত সেমিনারে মুবিন লিমিটেড এর কর্তৃপক্ষসহ বিভিন্ন সরকারি -বেসরকারি দপ্তরের প্রধানগণ, সুধীজন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক- শিক্ষার্থীবৃন্দ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে ‘লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট’ শীর্ষক প্রকল্পের আওতায় অনলাইনে প্রফেশনাল আউট সোর্সিং প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ