রাজশাহী জেলা তথ্য অফিসের মতবিনিময় সভা

আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২১, ১০:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় রাজশাহী জেলা তথ্য অফিস এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৯ সেপ্টেম্বর) নগরীর রেলগেটে নগর ট্রাক শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। ইউনিসেফের সহযোগিতায় জেলা তথ্য অফিস এ সভার আয়োজন করে। এ সময় স্বাস্থ্য বার্তা সম্বলিত লিফলেট বিতরণ করা হয়।

সভায় বক্তারা বলেন, বর্তমান সময়ে আমাদের করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করতে হচ্ছে। এ যুদ্ধে সকল শ্রেণি পেশার মানুষকে একযোগে কাজ করতে হবে। এ সময় পরিবহন পেশায় নিয়োজিত সদস্যদের করোনাকলীন বিভিন্ন সমস্যা ও ভবিষ্যতে করণীয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয় ।
বক্তারা আরও বলেন, এখন দেশে করোনায় মৃত্যু এবং সংক্রমণ হ্রাস পেলেও তা যে কোন সময় মারাত্মক হয়ে উঠতে পারে। তাই ভবিষ্যতের যে কোন বিরূপ অবস্থার জন্য নিজেদের প্রস্তুত রাখতে হবে। স্বাস্থ্য সুরক্ষার বিষয়গুলো নিজেদের জীবনে ধারণ করতে হবে।

রাজশাহী জেলার ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতির সভাপতি আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা তথ্য অফিসের পরিচালক ফরহাদ হোসেন প্রধান অতিথি এবং জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি রবিউল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এতে জেলা তথ্য অফিসের উপ-পরিচালক নাফেয়ালা নাসরিন স্বাগত বক্তব্য রাখেন। সঞ্চালনায় ছিলেন, সহকারী তথ্য অফিসার আব্দুল আহাদ।

এ বিভাগের অন্যান্য সংবাদ