রাজশাহী জেলা পরিষদকে দুনীতিমুক্ত করতে চাই: আখতার

আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২, ১১:১৮ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের বিজয়ী হলে জেলা পরিষদকে দুনীতিমুক্ত করার ঘোষণা দিয়েছেন স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী আখতারুজ্জামান আখতার। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাজশাহী দুর্গাপুর উপজেলার বিভন্ন ইউনিয়নে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে আমাকে নির্বাচিত করলে আমি আপনাদের দুনীতিমুক্ত জেলা পরিষদ উপহার দিবো। জেলা পরিষদে কোনো প্রকল্পের জন্য কাউকে কমিশন দিতে হবে না। সবাই যে যার প্রাপ্য টাকা নিয়ে যাবেন। প্রতিটি মেম্বর, চেয়ারম্যানকেই আমি অন্তত একটি করে প্রকল্প দেওয়ার চেষ্টা করবো।

তিনি আরও বলেন, আমি নিজেও দীর্ঘদিন ধরে চেয়ারম্যান ছিলাম। আপনাদের দুঃখ আমি বুঝি। আপনাদের সুখে-দুঃখে সব সময় পাশে থাকবো। আমাকে জয়ী করলে জেলা পরিষদের দরজা সব সময়ই খোলা থাকবে, সব সময়ই পাশে পাবেন। যে কোনো সময় আমার সাথে দেখা করতে পারবেন। দেখা করার জন্য কোনো অনুমতির দরকার হবে না।

এরআগে বৃহস্পতিবার সকালে সাবেক এমপি ও আওয়ামীলীগের প্রবীণ নেতা তাজুল ইসলাম মোহাম্মদ ফারুকের কবর জিয়ারতের মধ্যমে তিনি নির্বাচনী প্রচারণা শুরু করেন। এসময় তিনি দুর্গাপুর পৌরসভাসহ উপজেলার বিভন্ন ইউনিয় পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের মাঝে মোটরসাইকেল প্রতীকের প্রচার প্রচারণা চালান।