রাজশাহী জেলা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

আপডেট: জুন ১৬, ২০১৭, ১:০৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


ইফতার মাহফিলে আ’লীগের কেন্দ্রীয় নেতা এএইচএম খায়রুজ্জামান লিটন ও জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মাদ আলী সরকারসহ অতিথিরা

রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার নগরীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্স মাঠে এই ইফতারের আয়োজন করা হয়। এতে রাজশাহীর বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি এবং জেলা পরিষদের সকল কর্মকর্তা-কর্মচারি অংশ নেন।
ইফতারের আগে সংক্ষিপ্ত বক্তব্য দেন, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। ইফতারে সবাই যোগ দেয়ায় এ সময় তিনি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
ইফতারে অংশ নেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী মহানগরের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারি হাইকমিশনার অভিজিৎ চট্টোপাধ্যায়, রাজশাহী মহানগর পুলিশের কমিশনার শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সভাপতি মো. লিয়াকত আলী।
এছাড়াও ইফতারে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ইসমাইল হোসেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, সাধারণ সম্পাদক খালিদ ওয়াশি কেটু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নাইমুল হুদা রানা, প্যানেল চেয়ারম্যান-২ রবিউল আলম ও সকল সদস্য এবং সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্যসহ প্রায় তিন হাজার রোজাদার অংশগ্রহণ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ