রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে মীর ইকবালকে জয়যুক্ত করার লক্ষ্যে সভা

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২, ১২:২৮ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও নগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে জয়যুক্ত করার লক্ষ্যে তানোর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহষ্পতিবার (২৯ সেপ্টেম্বর) বেলা ১২টায় তানোর উপজেলা পরিষদে অনুষ্ঠিত সভার পূর্বে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল’কে তানোর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। সভাপতিত্ব করেন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

বিশেষ অতিথির বক্তব্য দেন, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল এবং সাধারণ সম্পাদক ও রাজশাহী জেলা পরিষদ নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মো. ডাবলু সরকার।

আরো বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহ্সানুল হক পিন্টু, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা পারভীন, মুন্ডুমালা পৌরসভার মেয়র সাইদুর রহমান, প্যানেল মেয়র ইনতাজ মোল্লা, তানোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাদেমুন নবী চৌধুরী, বাধাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, তালন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিমুদ্দিন বাবু, চাঁন্দুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবর রহমান, সরনজাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজম্মেল হক, মুন্ডুমালা পৌরসভার সদস্য বুলবুল, কামারগাঁ ইউনিয়ন পরিষদের সদস্য ডাঃ মেরি, তালন্দ ইউনিয়ন পরিষদের সদস্য হযরত আলী, সংরক্ষিত আসনের সদস্য খালেদা বেগম, তানোর পৌরসভার সংরক্ষিত আসনের সদস্য জুলেখা বেগম, পাঁচন্দর ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল গাফফার, চান্দুরিয়া ইউনিয়ন পরিষদের সদস্য কুরবান, সরনজাই ইউনিয়ন পরিষদের সদস্য শোয়েবুর রহমান।

সঞ্চালনা করেন তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার।
সভায় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মাতৃভূমিকে স্বাধীন করতে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলাম। বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বের প্রতি অবিচল থেকে আমার দীর্ঘ রাজনীতি জীবনে বঙ্গবন্ধুকন্যা রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রদান করায় আমি তাঁর প্রতি কৃতজ্ঞ।

তিনি বলেন, নির্বাচনে বিজয় অর্জন করে চেয়ারম্যান নির্বাচিত হলে আমি জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো। আমার উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সততা এবং নিষ্ঠার সাথে পালন করবো। অতীতেও ছিলাম, বর্তমানে আছি এবং ভবিষ্যতেও আপনাদের পাশে থেকে আমার বাকি জীবন পার করতে চাই।

সভায় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল ইসলাম বাবুল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মকিদুজ্জামান জুরাত, বন ও পরিবেশ বিষয়ক রবিউল আলম রবি, সদস্য আশরাফ উদ্দিন খান, আলিমুল হাসান সজল, মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, তানোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, গোদাগাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিলি বেগম, মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রায়হানুল ইসলাম রয়েল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুলতানুর আরেফিন, গোদাগাড়ী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কৃষ্ণা রানী প্রমুখ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন তানোর উপজেলা আওয়ামী লীগ, তানোর উপজেলার অন্তর্গত সকল ইউনিয়ন পরিষদ সমূহের সদস্যবৃন্দ, পৌরসভার কাউন্সিলরবৃন্দ এবং দলীয় সংগঠনের নেতৃবৃন্দ।