রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সভায় ২০২০-২১ অর্থ বছরের বাজেট অনুমোদন

আপডেট: July 25, 2020, 1:38 pm

সংবাদ বিজ্ঞপ্তি :


মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে শনিবার (২৫ জুলাই) সকালে রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, অ্যাসোসিয়েশনের সভাপতি মো. ওয়াহেদুন নবী অনু। সভার শুরুতেই সভাপতির অনুমতিক্রমে ২৪ মার্চ ও ২ এপ্রিল মাসের সভার কার্যবিবরণী পাঠ করেন সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম সরকার। যা সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়। সভাপতির অনুমতিক্রমে সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম সরকার ২০২০-২১ অর্থ বছরের বাজেট সভায় উপস্থাপন করেন। তিনি জানান, ফুটবল খেলাসহ বিভিন্ন খাতে প্রস্তাবিত ব্যয় বাবদ বরাদ্দ ধরা হয়েছে ২৯ লাখ ৬০ হাজার টাকা, আয় খাতে বরাদ্দ ধরা হয়েছে ৩০ লাখ ৫ হাজার ২৮১ টাকা ও ভর্তুকি বাবদ বরাদ্দ ধরা হয়েছে ১৬ লাখ ২৯ হাজার টাকা। এ ছাড়াও সভাপতির প্রস্তাবিত ১৭টি কমিটি অনুমোদন করা হয়। কমিটিগুলি যথাক্রমে- বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগ, শহিদ এএইচএম কামারুজ্জামান প্রথম বিভাগ ফুটবল লীগ, জাহানারা জামান স্মৃতি ২য় ও ৩য় বিভাগ ফুটবল লীগ, আন্তঃউপজেলা চ্যাম্পিয়ন সাংগঠনিক, ডিসিপ্লিনারি ,আপিল, রেফারিজ, উন্নয়ন ও নির্বাচন, মেডিক্যাল, মহিলা, প্লেয়ার স্ট্যাাটাস, টুর্নামেন্ট, অর্থায়ন, ফিকশ্চার ও বাইলজ, রেফারিজ প্যানেল, আপ্যায়ন ও আইন শৃংখলা কমিটি।
এছাড়াও সিদ্ধান্ত গৃহিত হয় যে, ৩য় বিভাগ অনুর্ধ-১৬ ফুটবল লীগের এন্ট্রি ফি বাবদ ৪ হাজার টাকাসহ আবেদন আগামী ১০ আগস্ট ২০২০ এর মধ্যে সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম সরকারের নিকট জমা দিতে হবে।
সভায় সহ-সভাপতি মো. রেজাউল ইসলাম, মো. শামীম হোসেন, কোষাধ্যক্ষ মো. রাসেল জামান, নির্বাহী সদস্য আলী আপতাব তপন, মো. সেরাজুল ইসলাম, মো. শাসসুজ্জামান রতন, মো. সিরাজুল ইসলাম সিরাজ, মো. আবু হানিফ তাপস ও মো. আকবর আলী উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ