রাজশাহী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ১০টি এসি প্রদান করলেন এফবিসিসিআিই এর পরিচালক আওয়াল

আপডেট: এপ্রিল ৯, ২০২৪, ৯:১৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:মহানগরীর লক্ষ্মীপুর বাকীর মোড়ে অবস্থিত ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে সিআইপি ও এফবিসিসিআিই এর পরিচালক শামসুজ্জামান আওয়াল মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে দুই টনের ১০টি এসি প্রদান করেছেন। রাজশাহী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের পক্ষে সাধারণ সম্পাদক রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ মুহা. হবিবুর রহমান এসিগুলো গ্রহণ করেন। এ সময়ে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের কোষাধ্যক্ষ ও বাংলাদেশ ব্যাংকের সাবেক যুগ্ম পরিচালক এনামুল হক।

এসি প্রদানকালে আওয়াল বলেন, এর পূর্বেও তিনি এসিসহ কিছু মেশিনপত্র তিনি প্রদান করেছেন। এবার নতুন ভবনে সুন্দরভাবে রোগিদের চিকিৎসা সেবা করার লক্ষে এবং জনগণের সুবিধার্থে ১০টি এসি তিনি প্রদান করলেন। আগামীতেও এই ধরনের সহযোগিতা তাঁর পক্ষ থেকে অব্যাহত থাকবে বলে উল্লেখ করেন তিনি।

রাজশাহী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বলেন, চলতি বছরের মে মাসের শেষের দিকে হার্ট ফাউন্ডেশনের কার্যক্রম পুরোপুরি চালু হবে। এখানে আইসিইউ থেকে শুরু করে শিশু ওয়ার্ড, ও বড়দের ওয়ার্ড থাকবে। সেইসাথে হার্টের প্রয়োজনীয় সকল পরীক্ষা ও চিকিৎসা এখান থেকেই করা হবে বলে উল্লেখ করেন তিনি। তিনি আরো বলেন, এই ভবনে প্রায় চল্লিশটি এসি প্রয়োজন।

এর মধ্যে ১০টি পাওয়া গেল। বাকী গুলোও হয়ত এভাবেই পাওয়া যাবে। এছাড়াও সিআইপি ও এফবিসিসিআিই এর পরিচালক শামসুজ্জামান আওয়াল আরো কিছু এসি ও অনান্য প্রয়োজনীয় যন্ত্রাংশ দেয়ার আশ^াস প্রদান করেছেন। সেইসাথে এই প্রতিষ্ঠান সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সমাজের ধনাঢ্য ব্যক্তিসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version