রাজশাহী বাস্কেটবল লিগে ঈগলেটস ও রেঈনবো ক্লাব চ্যাম্পিয়ন

আপডেট: আগস্ট ১৩, ২০১৭, ১২:২৯ পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক


খেলা শেষে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন এইচএম খায়রুজ্জামান লিটন-সোনার দেশ

রাজশাহী বাস্কেটবল লিগে নিজ নিজ বিভাগে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেঝে ঈগলেটস ক্লাব ও রেঈনবো ক্লাব।
গতকাল শনিবার জেলা জিমনেসিয়ামে বাস্কেটবল লিগের প্রথম বিভাগের ফাইনালে রেঈনবো ক্লাব ৬৬-৫৩ পয়েন্টের ব্যবধানে লোটাশ ক্লাব কে হারিয়েছে। চ্যাম্পিয়ন দলের পক্ষে তুর ৩১ ও কানন ২১ পয়েন্ট স্কোর করেন। রানার দলের পক্ষে বনি ৩০ পয়েন্ট স্কোর করেন।
একই ভেন্যুতে প্রিমিয়ার ডিভিশনের ফাইনালে ঈগলেটস ক্লাব ৫৬-৩৯ পয়েন্টের ব্যবধানে উপশহর স্পোর্টিং ক্লাবকে হারিয়েছে। চ্যাম্পিয়ন দলের পক্ষে সাকিব ১৭ ও ফাহিম ১২ পয়েন্ট স্কোর করেন। রানার আপ দলের পক্ষে রুবেল ১৩ পয়েন্ট স্কোর করেন। ঈগলেটস ক্লাব ফাহিম ও রেঈনবো’র কানন সেরা খেলোয়াড় নির্বাচিত হন। উপশহর স্পোর্টিং ক্লাবের অমিত ও লোটাশের বনি উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হন।
এদিকে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের ভবনে লিগের দুইটি ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মধ্যে ট্রফি ও প্রাইজমানির অর্থ তুলে দেন সাবেক সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, কেন্দ্রীয় নেতা এএইচএম খায়রুজ্জামান লিটন। এ অনুষ্ঠানে জেলা বাস্কেটবল সমিতির সভাপতি ফরিদ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ডাবলু সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী, যুগ্মসম্পাদক খায়রুল আলম ফরহাদ, রেজাউল ইসলাম বাবুল, কোষাধ্যক্ষ সিরাজুর রহমান খান, নির্বাহী সদস্য মীর ইসতিয়াক আহমেদ লিমন, এস এম আরিফ রতন প্রমূখ।