রাজশাহী বিভাগে করোনায় আক্রান্ত ১৯ হাজার ছাড়াল

আপডেট: September 14, 2020, 9:38 pm

নিজস্ব প্রতিবেদক :


রাজশাহী বিভাগে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ছাড়িয়েছে। তবে এরই মধ্যে ১৫ হাজার আক্রান্ত ব্যক্তি করোনা জয় করেছেন। আর মারা গেছেন ২৮৫ জন। সোমবার (১৪ সেপ্টেম্বর) রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করে জানান, রোববার বিভাগে দুইজনের মৃত্যু হয়েছে করোনায়। এর মধ্যে একজন মারা গেছেন নওগাঁয়। আরেকজনের মৃত্যু হয়েছে বগুড়ায়। এ জেলায় এখন পর্যন্ত সর্বোচ্চ ১৭৩ জনের মৃত্যু হয়েছে। এছাড়া রাজশাহীতে ৪২ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ১৮ জন, নাটোরে নয়জন, জয়পুরহাটে সাতজন, সিরাজগঞ্জে ১৩ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন।
রোববার বিভাগে নতুন ৯২ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে ৩৫ জনের বাড়ি বগুড়া। এছাড়া রাজশাহী জেলায় ১১ জন, চাঁপাইনবাবগঞ্জে নয়জন, নওগাঁয় একজন, জয়পুরহাটে ১৬ জন এবং সিরাজগঞ্জ ও পাবনায় ১০ জন করে কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছেন।
বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ছয়জন। এর মধ্যে সর্বোচ্চ ৭ হাজার ১৯৫ জন শনাক্ত হয়েছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৪ হাজার ৭৬৫ জন, চাঁপাইনবাবগঞ্জে ৭৪৭ জন, নওগাঁয় এক হাজার ২৩৮ জন, নাটোরে ৯৩১ জন, জয়পুরহাটে এক হাজার ৪০ জন, সিরাজগঞ্জে ২ হাজার ২৮ জন এবং পাবনায় এক হাজার ৬২ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।
রোববার রাজশাহী বিভাগে সুস্থ হয়েছেন ২৯২ জন। এর মধ্যে রাজশাহীর ২৯ জন, বগুড়ার ৬২ জন, নওগাঁর ১০ জন, নাটোরের চারজন, জয়পুরহাটের ১১০ জন, সিরাজগঞ্জের ৬৩ জন এবং পাবনার ১৪ জন করোনা জয় করেছেন। বিভাগে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৫ হাজার ৫৮ জন।
এর মধ্যে রাজশাহীর ৩ হাজার ৬৩৮ জন, চাঁপাইনবাবগঞ্জের ৬২৩ জন, নওগাঁর এক হাজার ৯৬ জন, নাটোরের ৭২১ জন, জয়পুরহাটের ৩৪০ জন, বগুড়ার ৬ হাজার ১৯৯ জন, সিরাজগঞ্জের এক হাজার ৪৭৪ জন এবং পাবনার ৯৬৭ জন করোনামুক্ত হয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ