রাজশাহী বিভাগে পাঁচদিনে ৬৩ হাজার ৬৬৪ জনকে টিকা প্রদান রাজশাহীতে পঞ্চম দিনে টিকা নিলেন ৬ হাজার ৮৯৫ জন

আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২১, ১০:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী বিভাগের আট জেলায় পাঁচদিনে ৬৩ হাজার ৬৬৪ জনকে করোনা ভ্যাকসিন প্রদান করা হয়েছে। এরমধ্যে পঞ্চম দিনে ( বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি) ২৩ হাজার ১৮০ জনকে। এরমধ্যে রাজশাহীতে ৬ হাজার ৮৯৫ জন টিকা নিয়েছেন।
বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক হাবিবুল আহসান তালুকদার এই তথ্য নিশ্চিত করে জানান, পঞ্চম দিনে রাজশাহী বিভাগে ২৩ হাজার ১৮০ জন টিকা গ্রহণ করেছে। এরমধ্যে পুরুষ ১৫ হাজার ৭৩৬ ও নারী ৭ হাজার ৪৪৪। রাজশাহী জেলায় ৪ হাজার ৪৬ জন। এরমধ্যে পুরুষ ২ হাজার ৭০১ ও নারী ১ হাজার ৩৪৫ জন। রাজশাহী সিটি করপোরেশন এলাকায় ২ হাজার ৮৪৯ জন। এরমধ্যে পুরুষ ১ হাজার ৮৮৯ ও নারী ৯৬০। চাঁপাইনবাবগঞ্জ জেলায় ১ হাজার ২৩১। এরমধ্যে পুরুষ ৯৯০ ও নারী ২৪১ জন। নাটোর জেলায় ২ হাজার ৩৮১। এরমধ্যে পুরুষ ১ হাজার ৫১০ ও নারী ৮৭১ জন। নওগাঁ জেলায় ৩ হাজার ৮৩২। এরমধ্যে পুরুষ ২ হাজার ৬৬৬ ও নারী ১ হাজার ১৬৬ জন। পাবনা জেলায় ২ হাজার ২৩৫। এরমধ্যে পুরুষ ১ হাজার ৫২৬ ও নারী ৭০৯ জন। সিরাজগঞ্জ জেলায় ২ হাজার ১১২। এরমধ্যে পুরুষ ১ হাজার ৪০০ ও নারী ৭৭২ জন। বগুড়া জেলায় ৩ হাাজার ৫। এরমধ্যে পুরুষ ২ হাজার ৯১ ও নারী ৯১৪ জন। জয়পুরহাট জেলায় ১ হাজার ৪৮৯। এরমধ্যে পুরুষ ৯৬৩ ও নারী ৫২৬ জন।
এর আগে রাজশাহী বিভাগে প্রথম দিনে (রোববার, ৭ ফেব্রুয়ারি) ৩ হাজার ৭৫৭ জনকে ও দ্বিতীয় দিনে (সোমবার, ৮ ফেব্রুয়ারি) ৫ হাজার ৬৪২ জনকে, তৃতীয় দিনে (মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারি) ১৩ হাজার ১১৪ জনকে ও চতুর্থ দিনে ( বুধবার, ১০ ফেব্রুয়ারি) ১৭ হাজার ৯৭১ জনকে ভ্যাকসিন প্রদান করা হয়েছে।