রাজশাহী বেতার কেন্দ্রর এফএম ৮৮.৮ মেগাহার্জ’র একযুগ পূর্তি

আপডেট: জুলাই ১৭, ২০১৯, ১২:২৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


বাংলাদেশ বেতার রাজশাহী কেন্দ্রের এফএম’র একযুগ পূর্তিতে কেক কাটা হয় সোনার দেশ

বাংলাদেশ বেতার রাজশাহী কেন্দ্রের এফএম ৮৮.৮ মেগাহার্জ এর একযুগ পূর্তি উৎসব উদযাপন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল চারটায় কেন্দ্রের ৪ নম্বর স্টুডিওতে কেন্দ্রের আঞ্চলিক পরিচালক (ভারপ্রাপ্ত) হাসান আখতারের সভাপতিত্বে কেক কেটে এফএম ৮৮.৮ মেগাহার্জের জন্ম উৎসব পালন করা হয়। এর পাশাপাশি বাংলাদেশ বেতারের ২০১৯ সালের শ্রেষ্ঠ উপস্থাপকের নাম ঘোষণা করা হয়।
এফএম ৮৮.৮ মেগাহার্জ এর তত্ত্বাবধায়ক শিউলি রানি বসু অনুষ্ঠানে উপস্থিত কর্মকর্তা, কর্মচারী, শুভাকাক্সক্ষী, শুভানুধ্যায়ী, কথক, ঘোষক-ঘোষিকা, আমন্ত্রিত শ্রোতাবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ভবিষ্যতে আরো ভালো অনুষ্ঠান শ্রোতাদের মাঝে উপহার দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন। প্রযোজক তনুশ্রী সান্যাল নিজস্ব সংস্কৃতি ধারণ করে যুগের সঙ্গে তাল মিলিয়ে এফএম ৮৮.৮ মেগাহার্জকে আরও জনপ্রিয় ও শ্রোতানন্দিত করতে সবার সহযোগিতা কামনা করেন।
সভাপতির বক্তব্যে কেন্দ্রের আঞ্চলিক পরিচালক (ভারপ্রাপ্ত) হাসান আখতার বলেন, বর্তমান তথ্য-প্রযুক্তির উৎকর্ষে এফএম ৮৮.৮ মেগাহার্জ যুগের সঙ্গে তাল মিলিয়ে শ্রোতাদের চাহিদা পূরণে স্বাস্থ্য, তথ্য, শিক্ষা ও বিনোদনের পাশাপাশি সরকারের উন্নয়নমূলক কার্যক্রমের মুখপাত্র হিসেবে কাজ করছে। শ্রোতাদের পছন্দ ও বেতার কর্তৃপক্ষের মূল্যায়নে এ বছর বাংলাদেশ বেতার, রাজশাহী কেন্দ্রের শ্রেষ্ঠ উপস্থাপক হিসেবে শহীদুল হক সোহেল নির্বাচিত হয়েছেন।
অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ড. তসিকুল ইসলাম রাজা, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলি কামাল, রাজশাহী কলেজের বাংলা বিভাগের প্রধান ড. শিখা সরকার ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. সুমাইয়া খানম।

এ বিভাগের অন্যান্য সংবাদ