রাজশাহী বেতার সংবাদ শিল্পী সমিতির ‘পৌষ পার্বণের মেলা’ উদ্যাপন

আপডেট: জানুয়ারি ৬, ২০১৭, ১১:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


বাংলাদেশ বেতার, রাজশাহীর সংবাদ শিল্পী সমিতির আয়োজনে পৌষ পার্বণের মেলা উদযাপিত হয়েছে। এ উপলক্ষে নওগাঁর মান্দা উপজেলার কালিগ্রামে অবস্থিত শাহ কৃষি তথ্য পাঠাগার ও কৃষি মিউজিয়ামে দিনব্যাপি নানান কর্মসূচি পালিত হয়। এসব কর্মসূচির মধ্যে ছিল প্রীতি সম্মিলনী, আলোচনা, খেলাধুলা, র‌্যাফেল ড্র, পুরস্কার বিতরণী ও প্রীতি ভোজ।
চারটি বিভাগে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শিশুদের ঝুড়িতে বল খেলা প্রতিযোগিতায় ¯েœহা প্রথম, সাদিয়া ২য় ও জারিন ৩য় হয়। বালকদের ঝুড়িতে বল নিক্ষে প্রতিযোগিতায় বর্ষণ প্রথম, শুভ ২য় ও মাহিন ৩য় হন। পুরুষদের বালিশ ঘুর্নণে মাসুম আকতারুজ্জামান অনিক প্রথম,  খন্দকার আনোয়ারুল ইসলাম ২য়  ও তবিবুর রহমান মাসুম ৩য় হন। নারীদের বালিশ ঘুর্নণে আফসানা পারভীন প্রথম, রুকসানা আক্তার লাকী ২য় ও জেসমিনে ফেরদাউস ৩য় হন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন আঞ্চলিক বার্তা নিয়ন্ত্রক কামরুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপআঞ্চলিক বার্তা নিয়ন্ত্রক উম্মে কুলসুম মনি, রাজশাহী বেতার সংবাদ শিল্পী সমিতির উপদেষ্টা প্রফেসর ড. দীপকেন্দ্র নাথ দাস ও শাহ কৃষি তথ্য পাঠাগার ও কৃষি মিউজিয়ামের সত্ত্বাধিকারি জাহাঙ্গীর শাহ। সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মাহমুদ শওকত।
সমিতির সাধারণ সম্পাদক আবদুর রোকন মাসুমের সঞালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সহসভাপতি তবিবুর রহমান মাসুম, শেখ আনোয়ার হোসেন, যুগ্মসম্পাদক গোলাম মর্তুজা হেনা, শাহানা পারভিন, কোষাধ্যক্ষ সোহেল মাহবুব, দপ্তর ও প্রচার সম্পাদক জান্নাতুল রাব্বি বিনতে হান্নান রোশনী, কার্যনির্বাহী সদস্য খন্দকার আনোয়ারুল ইসলাম, কামাল মালিক, মাসুম আকতারুজ্জামান অনিক, সদস্য শিরাজী ফেরদৌস ইমন, মোয়াজ্জেম হোসেন, আতিকুল ইসলাম, রুকশানা আক্তার লাকী, ইসরাত জাহান স্মৃতি প্রমুখ।