রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের ত্রাণ সহায়তা প্রদান

আপডেট: এপ্রিল ১৬, ২০২০, ১২:০৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


ত্রাণ সহায়তা প্রদান করেন ব্যবসায়ী ঐক্য পরিষদের নেতৃবৃন্দ-সোনার দেশ

শ্রমিক ও কর্মচারীদের ত্রাণ সহায়তা প্রদান কার্যক্রম শুরু করেছে রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদ। বুধবার (১৫ এপ্রিল) সকালে আরডিএ মার্কেটের শ্রমিক-কর্মচারীদের ত্রাণ সহায়তা প্রদান করা হয়।
রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের দফতর সম্পাদক মাসুদুর রহমান স্বজন জানান, এ সংগঠনের অন্তর্ভূক্ত প্রায় ৮৩ টি সংগঠনের শ্রমিক, কর্মচারীসহ দুস্থ অসহায় মানুষদের খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম শুরু করা হয়েছে। ইতোমধ্যে রাজশাহী জুয়েলারী শ্রমিকদের মাঝে বিতরণ করা হয়েছে। আরডিএ এর দোকান শ্রমিক-কর্মচারী মিলে প্রায় সাড়ে ৫শ মানুষদের ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।
তিনি আরও জানান, রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের উদ্যোগে একটি পরিবারের জন্য ৫ কেজি ডাল, ২ কেজি আলু, ১ টি সাবান ও ১ কেজি ডাল প্রদান করা হয়েছে। এ দূর্যোগ চলাকালীন ত্রাণ সহায়তা প্রদান কার্যক্রম চলতে থাকবে বলেও জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক ফরিদ মামুদ হাসান, সহ-সভাপতি রফিকুল ইসলাম, আজম আলী, যুগ্ম সম্পাদক সাজেদুল ইসলাম, মনোয়ার সুলতান, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী, দফতর সম্পাদক মাসুদুর রহমান স্বজন, সমাজ কল্যাণ সম্পাদক ফারুক হোসেন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ