রাজশাহী ব্যাংকার্স ক্লাবের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন সভাপতি শাহিন-উল-ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নান

আপডেট: অক্টোবর ২৭, ২০২১, ১০:০২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :


রাজশাহী ব্যাংকার্স ক্লাবের ১২তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ অক্টোবর) রাত সাড়ে ১০ টায় নগরীর সীমান্ত সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও ক্লাবের সভাপতি মো. শাহিন-উল-ইসলাম’র সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা ব্যাংকার্স নিজস্ব ভবন নির্মাণ ও ব্যাংকের যাবতীয় বিষয়ে সহযোগিতা বিনির্মাণে একযোগে কাজ করতে হবে। এছাড়াও সংগঠনের ১১তম মেয়াদের অর্থবছরের আয়-ব্যয়ের হিসাব-নিকাশ উপস্থাপন করা হয়। ক্লাবের সভাপতি মো. শাহিন উল ইসলাম স্বাগত বক্তব্যে বলেন ব্যাংকার্স ক্লাবকে আন্তঃব্যাংক যোগাযোগের কেন্দ্র বিন্দু হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সচেষ্ট থাকতে হবে।

সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের রাজশাহী শাখার মহা ব্যবস্থাপক এমডি মাহাতাব উদ্দীন, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. ইসমাইল হোসেন, ওয়ান ব্যাংক রাজশাহী শাখার ভাইস প্রেসিডেন্ট ও ম্যানেজার এবং ব্যাংকাস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, সোনালী ব্যাংকের এজিএম মো. তাহসিনুর রহমান, জনতা ব্যাংকের জিএম তাপশ কুমার মজুমদার, অগ্রণী ব্যাংকের জিএম এমডি মো. শামীম উদ্দিন আহমেদ ন্যাশনাল ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও আর এম জনাব আলী হায়দার মর্তুজা সহ নগরীর সকল ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
রাজশাহী ব্যাংকার্স ক্লাবের সভাপতি মো. শাহিন-উল-ইসলাম ও সাধারণ সম্পাদক পদে মো. আব্দুল মান্নানকে নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। রাজশাহী ব্যাংকার্স ক্লাবের ১২তম বার্ষিক সাধারণ সভায় এ সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

সভার ২য় পর্বে সর্বসম্মতিক্রমে রাজশাহী ব্যাংকার্স ক্লাবের সভাপতি মো. শাহিন-উল-ইসলাম ও সাধারণ সম্পাদক পদে মো. আব্দুল মান্নানকে নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন যুগ্ম সাধারণ সম্পাদক মো. অগ্রণী ব্যাংকের ডিজিএম মোস্তফা-ই-কাদির ও প্রাইম ব্যাংকের ম্যানেজার মো. আব্দুল হালিম, অর্থ সম্পাদক বাংলাদেশ ব্যাংকের যুগ্ম-পরিচালক আবুল কালাম আজাদ, ক্রীড়া সম্পাদক মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ম্যানেজার শরিফুজ্জামান, প্রচার সম্পাদক সোনালী ব্যাংকের ম্যানেজার মো. রেজা, সাহিত্য ও গবেষণা সম্পাদক রূপালী ব্যাংকের ম্যানেজার সয়বুর রহমান খান, তথ্য সম্পাদক ব্রাক ব্যাংকের ম্যানেজার মো. দুলাল মিয়া, দপ্তর সম্পাদক গ্লোবাল ইসলামী ব্যাংকের ম্যানেজার মো. জাহিদুল ইসলাম রাকা, মহিলা সম্পাদক এক্সিম ব্যাংকের ম্যানেজার সুরাইয়া খানম, সহসম্পাদক মাসুদা খাতুন।