রাজশাহী ব্যাংকার্স ক্লাব ক্রিকেটের চ্যাম্পিয়ন ওয়ান ব্যাংক, রানার্স আপ এনআরবিসি ব্যাংক

আপডেট: জুন ৩, ২০২২, ৫:৩৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :


রাজশাহী ব্যাংকার্স ক্লাব ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩ জুন) সকালে বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠ প্রাঙ্গণে এ খেলা অনুষ্ঠিত হয়েছে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্।
বাংলাদেশ ব্যাংক রাজশাহী শাখার নির্বাহী পরিচালক জীবন কৃষ্ণ রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট,

রাজশাহী ব্যাংকার্স ক্লাবের প্রধান উপদেষ্টা ও রাকাবের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল মান্নান। এছাড়াও আরো উপস্থিত ছিলেন রাজশাহী ব্যাংকার্স ক্লাবের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান সহ ব্যাংকার্স ক্লাবের সদস্যবৃন্দ।

উল্লেখ্য, রাজশাহী ব্যাংকার্স ক্লাবের আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় এনআরবিসি ব্যাংককে ৪ উইকেটে হারিয়ে ওয়ান ব্যাংক চ্যাম্পিয়ন হয়েছে। খেলার শুরুতে টসে জিতে এনআরবিসি ব্যাংক ১৭ ওভার ৪ বলে সবকটি উইকেট হারিয়ে ১০৭ রান সংগ্রহ করে। এর জবাবে ওয়ান ব্যাংক নির্ধারিত অভারে ৪ উইকেটে জয়লাভ করে।

প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্ বলেন, খেলাধুলা শারীর চর্চার পাশাপাশি মানসিক চিন্তার বিকাশ ঘটিয়ে আরো প্রাণবন্ত করে তোলে। সমাজ থেকে কুসংস্কার, অন্যায়-অত্যাচার দূরীকরণে যেমন শিক্ষার বিকল্প নেই, তেমনি মাদকমুক্ত সমাজ গঠনেও খেলাধুলার কোনো বিকল্প নেই

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার মানোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ক্রিকেট টুর্নামেন্টসহ ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন আরও বেশি করে করতে হবে।

এতে করে দেশের সেরা প্রতিভাগুলো বেরিয়ে আসবে। যা দেশের ক্রীড়াজগতকে এগিয়ে নিয়ে যেতে সহায়ক ভূমিকা পালন করবে। তরুণ প্রজন্ম খেলাধুলায় মনোযোগী হলে সমাজ থেকে অপরাধ প্রবণতা কমে আসবে।