রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ডে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ১০:২৬ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:রাজশাহী সিটি কর্পোরেশনের ৩০টি ওয়ার্ডে মাসব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প কর্মসূচির অংশ হিসেবে নগরীর ১৯নং ওয়ার্ড কাউন্সিলরের দুটি কার্যালয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য, বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা। সকাল ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

রাজশাহীর অনুষ্ঠানে ডা. আনিকা ফারিহা জামান অর্ণা বলেন, আমরা নির্বাচনের সময় আপনাদের কাছে নৌকার পক্ষে ভোট চেয়েছিলাম, আপনারা আমাদের কথা দিয়েছিলেন সেই কথা রেখেছেন। শুধু নির্বাচনের আগে নয় আমরা সবসময় আপনাদের পাশে থাকতে চাই। আমি আপনাদের মেয়ে, আপনাদের বোন, এই শহরের একজন সন্তান হিসেবে আপনাদের কাছে এসেছি। একজন ডাক্তার হিসেবে আমি মনে করি নগরবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করা উচিত, সেই জন্য মাসব্যাপী এই কর্মসূচি হাতে নিয়েছি। মেডিকেল কলেজ হাসাপাতালের এক ঝাঁক তরুণ ডাক্তারদের দিয়ে আপনাদের প্রাথমিক সেবা দেওয়ার চেষ্টা করছি, তাছাড়াও জটিল রোগের চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ও আপনাদের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিবো। আগামীতে আপনাদের পাশে এভাবেই থাকতে চাই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক-সুমন, ১৯ নং ওয়ার্ড (উত্তর) আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক মো. বাবর আলী, ১৯ নং ওয়ার্ড (দক্ষিণ) আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো রেজাউল হক-মঞ্জু, সাধারণ-সম্পাদক মো. কামরুল ইসলাম, শাহ মখদুম থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ-সম্পাদক মো. আব্দুর রাজ্জাক-বাবু, সাংগঠনিক-সম্পাদক মো. শরিফুল ইসলাম, রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ডা. শুভ কুমার মন্ডল, সাধারণ সম্পাদক নাহিদ হাসান প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ