রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির মতবিনিময় সভা

আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০২৪, ১১:২১ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির উদ্যোগে বুধবার (৭ ফেব্রুয়ারি) সকল স্যানেটারি দোকানদার এবং কোম্পানীর প্রতিনিধির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। দোকান মালিক সমিতি ও কোম্পানীর প্রতিনিধির সাথে আলাদাভাবে এই সভা অনুষ্ঠিত হয়। রাজশাহীকে শিক্ষা নগরীর পাশাপাশি ব্যবসায়ী নগরী হিসেবে গড়ে তোলার জন্য গুরুত্বপূর্ন আলোচনা করা হয়। এতে করে বেকারত্ব সমস্যা সমাধানে গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে বলে সভায় বক্তারা উল্লেখ করেন।

সভায় উপস্থিত সদস্যরা ব্যবসায়ীদের বিভিন্ন ধরনের সদস্যা তুলে ধরেন এবং ব্যবসায়ীরা যেন কোনভাবেই ক্ষতিগ্রস্থ না হয় এজন্য কোম্পানীর প্রতিনিধিদের বাসা-বাড়িতে পন্য বিক্রি করার না করার জন্য বলা হয়। আলোচনায় কোম্পানীর প্রতিনিধিরা সরাসরি পন্য বিক্রি না করার প্রতিশ্রুতি দেন। সেইসাথে রাজশাহীতে শিল্পকারখানা স্থাপন করার জন্য রাসিক মেয়রের দৃষ্টি আকর্ষন করেন স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির সদস্যরা।
সভায় সভাপতিত্ব করেন অত্র সমিতির সভাপতি এনায়েতুল্লাহ খান সবুজ। সভা সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক এনায়েতুর রহমান। এছাড়াও আর.এফ.এল গ্রুপ, গাজি গ্রুপ, লীরা গ্রুপ, ন্যাশনাল গ্রুপ, আবুল খায়ের গ্রুপ, আকিজ সিরাামিক গ্রুপ, আনোয়ার গ্রুপ, মদিনা গ্রুপ, চারু সিরামিক, সাত্তার মেটাল ইন্ডাস্ট্রিজ, শরীফ মেটাল, তানভীর মেটাল ওসুজন মেটাল, এন মোহাম্মদ গ্রুপ, আর.এ.কে সিরামিকসহ বিভিন্ন কোম্পানীর প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।