রাজশাহী-২ আসনে স্বতন্ত্র পদপ্রার্থী কাঁচি প্রতীকের আ’লীগ নেতা শফিকুর রহমান বাদশার গণসংযোগ

আপডেট: ডিসেম্বর ২৬, ২০২৩, ২:৩৩ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আ’লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশাকে জয়যুক্ত করার লক্ষ্যে গণসংযোগ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর পর্যন্ত নগরীর ১৭ নং ওয়ার্ডের নওদাপাড়া বাজার ও নওদাপাড়া বাস টার্মিনালসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করা হয়।
এ সময় রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আ‘লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন, আমি সবাইকে মনোনয়ন দিতে পারবো না। তবে যারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী তারা নিজেদের মতো করে নির্বাচন করুন।

বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগর শাখা এবার সিদ্ধান্ত নিয়েছে নৌকার মাঝি পরিবর্তন করবে। মানুষ পরিবর্তন চাই। জনবিচ্ছিন্ন নেতৃত্ব রাজশাহীবাসী চাই না। রাজশাহীর উন্নয়নের স্বার্থে পরিবর্তন চাই। আর উন্নয়নের জন্য আসন্ন নির্বাচনে ‘কাঁচি’ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।

গণসংযোগকালে রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা তার শিক্ষার্থীদের ভালোবাসায় সিক্ত হন।

গণসংযোগে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, রাসিক ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদত আলী শাহ্, ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, বাংলাদেশ ছাত্রলীগ রুয়েট শাখার সাবেক সভাপতি ইসফাক ইয়াসসির ইপু, শাহমখদুম থানা ছাত্রলীগের সভাপতি আল-ওয়াসিউল মামুন, ১৭ নং ওয়ার্ড পূর্ব আওয়ামী লীগের সভাপতি সরোয়ার হোসেন, ১৭ ওয়ার্ড পশ্চিমের সভাপতি জামাল উদ্দিনসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ