রাজশাহী-৬ আসনে ৮ প্রার্থীর পৃথক মতবিনিময়

আপডেট: ডিসেম্বর ১, ২০২৩, ৯:৫১ অপরাহ্ণ


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে ৮ প্রার্থীর মনোনয়ন দাখিলের পর পৃথকভাবে গণসংযোগ ও মতবিনিময় সভা করছেন। শুক্রবার (১ ডিসেম্বর) প্রার্থীরা পৃথকভাবে মতবিনিময় ও গণসংযোগ করেন।

বৃহস্পতিবার বিকাল ৫টা পর্যন্ত উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতারের কাছে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।
প্রার্থীরা হলেন,আওয়ামী লীগের মনোনীত প্রার্থী তিনবারের সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী এবং বাঘা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহরিয়ার আলম, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও জেলা কমিটির আহবায়ক সামসুদ্দিন রিন্টু, জাকের পার্টির মনোনীত প্রার্থী ও জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক রিপন আলী, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত প্রার্থী ও উপজেলা কমিটির সভাপতি আবদুস সামাদ, স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য ও চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রায়হানুল হক রায়হান, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ-ইনু) মনোনীত প্রার্থী ও কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জুলফিকার মান্নান জামী, স্বতন্ত্র প্রার্থী খায়রুল ইসলাম ও ডেকোরেটর ব্যবসায়ী ইসরাফিল বিশ্বাস।

উল্লেখ্য, বাঘা ও চারঘাট উপজেলা নিয়ে রাজশাহী-৬ নম্বর আসন। এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ৪ হাজার ২৯৮ জন। এর মধ্যে নারী ভোটার ১ লক্ষ ৫১ হাজার ৬৯৭ জন ও পুরুষ ভোটার ১ লক্ষ ৫২ হাজার ৬০১ জন।

এ বিভাগের অন্যান্য সংবাদ