রাজসদাই ব্যাংকার্স ক্লাব ক্রিকেট টুর্নামেন্ট শুরু

আপডেট: মে ১৩, ২০২২, ৯:৫৯ অপরাহ্ণ

 

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীতে শুরু হয়েছে ‘রাজসদাই ব্যাংকার্স ক্লাব ক্রিকেট টুর্নামেন্ট-২০২২।’ ব্যাংকার্স ক্লাব, রাজশাহী ৩৯টি ব্যাংকের রাজশাহী শাখা কার্যালয়ের ২৬টি দলকে নিয়ে এই টুর্নামেন্টের আয়োজন করেছে।

শুক্রবার (১৩ মে) সকাল ৯ টায় বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেছেন রাজশাহীর ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মুহাম্মদ শরিফুল হক।

উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মান্নান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, রাজশাহী নগর পুলিশের বোয়ালিয়া জোনের অতিরিক্ত উপকমিশনার তৌহিদুল আরিফ ও রাজসদাই-এর স্বত্ত্বাধিকারী সৈয়দ আরিফ আলী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ব্যাংকের রাজশাহী কার্যালয়ের নির্বাহী পরিচালক ও ব্যাংকার্স ক্লাব, রাজশাহীর জীবন কৃষ্ণ রায়। সাধারণ সম্পাদক ও ওয়ান ব্যাংক লিমিটেডের শাখা ব্যবস্থাপক আবদুল মান্নানসহ বিভিন্ন ব্যাংকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে জনতা ব্যাংক লিমিটেড ও ওয়ান ব্যাংক লিমিটেডের দল উদ্বোধনী খেলায় মাঠে নামে।

ব্যাংক কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা খেলা উপভোগ করেন। আগামী ৩ জুন পর্যন্ত এই টুর্নামেন্ট চলবে। সপ্তাহের ছুটির দিনে সবগুলো খেলা হবে বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে। টুর্নামেন্ট পরিচালনায় থাকছে রাজশাহীর ক্লেমন ক্রিকেট একাডেমি।