রাণীনগরের আলোচিত সোনামুল গ্যাংয়ের মূল হোতা সোনামুল অবশেষে শ্রীঘরে

আপডেট: জানুয়ারি ২৯, ২০২২, ২:১৬ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি:


নওগাঁর রাণীনগর থানা পুলিশ অভিযান চালিয়ে আলোচিত সোনামুল গ্যাংয়ের মূল হোতা মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকারকে (৩৬) গ্রেফতার করেছে। এসময় পুলিশ তার কাছ থেকে আড়াই লক্ষাধিক টাকার হেরোইন ও ইয়াবা এবং নগদ টাকা উদ্ধার করেছে।

এছাড়াও এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী কুমেল প্রামানিক (৩৬) এবং ১৫ পিস নেশা জাতীয় অ্যাম্পলসহ রাব্বি মন্ডলকে (২৭) আটক করেছে পুলিশ। তাদেরকে শুক্রবার সন্ধ্যায় আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

গত সপ্তাহে মাদক ব্যবসায়ী সোনামুল গ্যাংয়ের কর্মকান্ডের উপর দেশের বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ায় প্রচারিত ও প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

রাণীনগর থানার ওসি মো. শাহিন আকন্দ জানান, এলাকার আলোচিত সোনামুল গ্যাঙের মূল হোতা মাদক ব্যবসায়ী ও মাদক মামলার পলাতক আসামী সোনামুল খন্দকার উপজেলার পাগলির মোড় এলাকায় মাদক বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছে আড়াই লক্ষাধিক টাকা মূল্যের ২৫ গ্রাম হেরোইন, ১০পিস ইয়াবা এবং মাদক বিক্রির নগদ দুই হাজার টাকা উদ্ধার করা হয়। সোনামুল উপজেলার দূর্গাপুর গ্রামের সমতুল খন্দকারের ছেলে।

এপর্যন্ত তার বিরুদ্ধে মাদক ও মারপিটসহ ১২টি মামলা রয়েছে। অপরদিকে শুক্রবার দুপুরে উপজেলার চকের ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ১৫পিস নেশা জাতীয় অ্যাম্পুলসহ রাব্বিকে আটক করা হয়। রাব্বি উপজেলার চকবলরাম গ্রামের হেলাল মন্ডলের ছেলে।

এছাড়া একটি মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী কুমেল নিজ বাড়িতে অবস্থান করছে এমন সংবাদে এদিন বিকেলে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কুমেল উপজেলার খাজুরিয়া পাড়া গ্রামের ইসমাইল প্রামানিকের ছেলে। গ্রেফতার তিনজনকেই শুক্রবার সন্ধ্যায় আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।