রাণীনগরে উদ্বোধনী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

আপডেট: অক্টোবর ৪, ২০২২, ১২:৪৬ অপরাহ্ণ


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি:


দীর্ঘ চার বছর পর নওগাঁর রাণীনগর-আবাদপুকুর-কালীগঞ্জ ২২কিমি আঞ্চলিক মহাসড়ক পাকাকরন কাজের উদ্বোধন উপলক্ষে জমকালো এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। কাজের উদ্বোধন উপলক্ষে সোমবার বিকেলে উপজেলার আবাদপুকুর চৌরাস্তা মোড়ে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এক উদ্বোধনী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সাজেদুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ। এছাড়াও অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের অন্যান্য দপ্তরের কর্মকর্তা, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে নওগাঁর সিগনেচার মিউজিক টিমের সার্বিক তত্ত¡াবধানে সংগীত পরিবেশন করেন ক্লোজআপ ওয়ান খ্যাত শিল্পী বিন্দুকনা, সাজু, মিরাক্কেলের তানভির। এছাড়াও স্থানীয় শিল্পী সাথীসহ অন্যরা নিত্য পরিবেশন করেন। এসময় আত্রাই ও রাণীনগর উপজেলার কয়েক হাজার মানুষ সভায় উপস্থিত হয়ে উদ্বোধনী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ