রাণীনগরে এক সপ্তায় দুই ডাকাতি ও চুরি

আপডেট: জুন ২, ২০১৭, ১২:৫৮ পূর্বাহ্ণ

রাণীনগর প্রতিনিধি


নওগাঁর রাণীনগরে এক সপ্তার মধ্যে একটি ডাকাতি ও একটি চুরি সংগঠিত হয়েছে। এ ঘটনায় জনসাধারণের মাঝে এক আঙ্কক বিরাজ করছে।
সিংগারপাড়া গ্রামের মো. ইসমাইল হোসেন প্রামাণিকের স্ত্রী মনোয়ারা বেগম জানান, গত বুধবার দিবাগত রাত অনুমান ১টার সময় বাড়ির মধ্যে ৭-৮ জন অচেনা লোক হাতে লাঠি নিয়ে প্রবেশ করে। তারা বাড়ির মধ্যে প্রবেশ করে বারান্দার তালা কেটে একে একে তিনটি ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে স্টিলের আলমারির সিন্ধুক ভেঙে প্রায় আট ভরি স্বর্ণালংকার ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে গেছে। চোরেরা কাউকে মারধর করে নি শুধু বাড়ির লোকজনদের ভয়ভীতি প্রদর্শন করে। আর বাড়ির বাইরে ঘরের প্রতিটি জানালায় ৩-৪ জন করে অবস্থান করার কারণে বাড়ির লোকজন বাহিরের কাউকে ডাকতে পারে নি। চোরদের মুখ খোলা ছিল তবে কাউকে চিনতে পারা যায় নি। চোরেরা আমাদের এলাকার বাইরের ছিলো। ইসমাইল হোসেন জানান, এই ঘটনায় থানায় কোন লিখিত অভিযোগ করা হয় নি। শুধুমাত্র মৌখিকভাবে জানানোর পর থানার লোকেরা এসে ঘটনাস্থল পরিদর্শন করে গেছে।
রাণীনগর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এই ঘটনায় থানায় এখনো কোন লিখিত অভিযোগ বা মামলা করা হয় নি। তবে ঘটনার সঙ্গে জড়িতদের আটক করার জোর প্রস্তুতি ও অভিযান চালানো হচ্ছে।
এর আগে গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার বানিয়াপাড়া গ্রামে এক দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটার পাঁচ দিনের মধ্যে গত বুধবার দিবাগত রাতে ইসমাইল হোসেন প্রামাণিকের বাড়িতে এ চুরির ঘটনা ঘটলো। এক সপ্তার মধ্যে দুইটি ঘটনা মানুষের মাঝে এক ডাকাতি আতঙÍ ছড়িয়ে দিয়েছে। এলাকাবাসী মনে করছেন আইন-শৃঙ্খলার ব্যাপক অবনতির কারণে এলাকায় হঠাৎ করেই চুরি ও ডাকাতির ঘটনা ঘটছে।