রাণীনগরে এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২২, ১০:১১ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি:


নওগাঁর রাণীনগরের চকাদিন হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার সন্ধ্যায় এতিমখানা প্রাঙ্গনে ৩০জন এতিম শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন মানবিক উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে খ্যাত সুশান্ত কুমার মাহাতো। এদিন সন্ধ্যায় হঠাৎ করেই নির্বাহী কর্মকর্তা শীতবস্ত্র নিয়ে ওই মাদ্রাসা প্রাঙ্গনে পৌছেন। এরপর তিনি মাদ্রাসা ও এতিমখানা পরিদর্শন করেন।

এতিম শিক্ষার্থী, মাদ্রাসার সার্বিক উন্নয়ন ও অন্যান্য বিষয়ে খোঁজখবর নেন এবং মাদ্রাসার বিভিন্ন উন্নয়নের ক্ষেত্রে সরকারের সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস প্রদান করেন। এসময় আরো উপস্থিত ছিলেন একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান, মাদ্রাসা ও এতিমখানার মুহতামিম মুফতি আব্দুর রউফ, অন্যান্য শিক্ষক ও সকল শিক্ষার্থী।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো দেশের মাদ্রাসা শিক্ষাকে আধুনিকায়ন করতে প্রধানমন্ত্রীর নানা পদক্ষেপের কথা তুলে ধরেন। প্রধানমন্ত্রী এতিমদের খুব ভালোবাসেন। তাদের জন্য প্রধানমন্ত্রীর সহযোগিতা সব সময় অব্যাহত থাকবে। তাই প্রধানমন্ত্রীর সুস্থ্যতা ও তার দীর্ঘায়ু কামনায় সবাইকে দোয়া করতে বলেন তিনি।