রাণীনগরে গৃহগণনাকারীদের মাঝে উপকরণ বিতরণ

আপডেট: জুন ১৩, ২০২২, ২:৪৭ অপরাহ্ণ


নওগাঁ প্রতিনিধি:


নওগাঁর রাণীনগরে জনশুমারি ও গৃহগণনা-২০২২ এর সুপারভাইজার ও তথ্য সংগ্রহকারীদের প্রথম ও দ্বিতীয় ব্যাচের প্রশিক্ষণ শেষে বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। চলতি মাসের ৪ জুন থেকে প্রশিক্ষণ শুরু হয়ে শেষ হয় রোববার (১২জুন)। রোববার উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দেশব্যাপী আগামী ১৫-২১ জনশুমারী ও গৃহগণনা উপলক্ষে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো জনশুমারি ও গৃহগণনা-২০২১ প্রকল্পের আওতায় এই

জনশুমারি ও গৃহগণনা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই গণনায় অংশ গ্রহণকারী প্রথম ও দ্বিতীয় ব্যাচের চারদিনব্যাপী প্রশিক্ষণ শেষে উপকরণ হিসেবে ট্যাপ, পরিচয়পত্র, ব্যাগ, ছাতা, লিফলেট, স্টিকার, মাস্কসহ অন্যান্য উপকরণগুলো সুপারভাইজার ও গণনাকারীদের হাতে তুলে দেওয়া হয়।

সমাপনি অনুষ্ঠানে উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা তুষার আহমেদের সভাপতিত্বে ও রাণীনগর জোন-১ এর জোনাল অফিসার এরশাদ আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত জেলা পরিসংখ্যান কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) ফায়সাল হাসান।

এছাড়াও উপস্থিত ছিলেন চেইন ম্যান নজরুল ইসলাম, অবসর প্রাপ্ত পরিসংখ্যান কর্মকর্তা ওমর আলী প্রমুখ। সারা দেশের মতো নওগাঁর রাণীনগরের সদর ইউনিয়নে এই জনশুমারি ও গৃহগণনা করার কাজ শুরু হতে যাচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ