রাণীনগরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

আপডেট: সেপ্টেম্বর ৮, ২০১৭, ১২:৫৭ পূর্বাহ্ণ

রাণীনগর প্রতিনিধি


নওগাঁর রাণীনগরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের ঘটনা ঘটেছে। গত বুধবার উপজেলার একডালা ইউনিয়নের পাচুপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পারেশ আলী মোল্লা (৬৫) উপজেলার একডালা ইউনিয়নের পাচুপুর মধ্যপাড়া গ্রামের মৃত কাজেম আলী মোল্লার ছেলে। ঘটনার পর থেকে ছোট ভাই আজাদ আলী মোল্লা ও জামাইসহ পরিবারের সবাই পলাতক রয়েছে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, জমি নিয়ে বড় ভাই পারেশ আলীর সাথে ছোট ভাই আজাদ মোল্লার দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। গত বুধবার কশবা মাঠে ছেলে বাবু মোল্লার সাথে পারেশ আলী জমি থেকে ধানের চারা (বিছন) তুলছিলেন। এসময় ছোট ভাই আজাদ মোল্লা চার-পাঁচজনকে সাথে নিয়ে সেখানে গিয়ে বড় ভাইয়ের সাথে বাকবিতণ্ডা শুরু করে। এর এক পর্যায়ে লাঠি দিয়ে পারেশ আলীকে মারপিট করে আজাদ। সেখান থেকে তাকে ধরে নিয়ে এসে গ্রামের পাঁচুপুর বাজারের ছোট ব্রিজের ওপর আবারও মারপিট করার সময় ব্রিজের রেলিঙের সাথে আঘাত লেগে মাটিতে পড়ে যান পারেশ। পরে পারেশ মোল্লাকে গুরতর আহত অবস্থায় এলাকাবাসী ও তার ছেলে বাবু মোল্লা উদ্ধার করে পাশে কালিগঞ্জ বাজারে গ্রাম্য ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের ছেলে বাবু মোল্লা বাদি হয়ে রানীনগর থানায় একটি হত্যামামলা দায়ের করেছেন।
এ বিষয়ে রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ঘটনার সাথে সম্পৃক্তরা পলাতক থাকায় কাউকে আটক করা সম্ভব হয় নি। তবে তাদের আটক করার চেষ্টা চালাছে।