রাণীনগরে নতুন দুর্নীতি প্রতিরোধ কমিটির দায়িত্বভার গ্রহণ

আপডেট: অক্টোবর ৩০, ২০২৩, ৭:০৫ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি:


নওগাঁর রাণীনগরে নতুন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির কাছে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার হস্তান্তর করা হয়েছে। সোমবার (৩০ অক্টোবর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে দায়িত্বভার হস্তান্তর উপলক্ষে এক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি রাণীনগর সরকারি শের-এ বাংলা মহাবিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মোফাখ্খার হোসেন খান পথিককে সভাপতি ও একে আকরাম হোসেনকে সাধারণ সম্পাদক করে আগামী তিনবছরের জন্য ৯সদস্য বিশিষ্ট নতুন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে নবগঠিত দুপ্রকের সদস্যগণকে দায়িত্বভার হস্তান্তর করা হয়। এসময় দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় নওগাঁর উপ-পরিচালক মোহাম্মদ মাহমুদুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার উম্মে তাবাসসুম এবং নব-গঠিত দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দুদকের উপ-পরিচালক মোহাম্মদ মাহমুদুর রহমান ত্রিমোহনী উচ্চ বিদ্যালয়ে দুদকের অর্থায়নে গঠিত সততা স্টোর পরিদর্শন করেন।

এসময় দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় নওগাঁর উপ-পরিচালক মোহাম্মদ মাহমুদুর রহমান বলেছেন, নিশ্চয় উপজেলার নব-গঠিত এই কমিটি তার আগের কমিটির চেয়ে ভালো কাজের মাধ্যমে দক্ষতার ছাপ রাখতে সক্ষম হবে। আমরা সব সময় চাই দুর্নীতি প্রতিরোধ করতে প্রতিকার নয়। আর এই জন্যই দেশের সকল স্তরের মানুষদের এই কমিটির বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে সচেতন করার কোন বিকল্প নেই। আমি শতভাগ আশাবাদি এক সময় আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে সক্ষম হবো।

এ বিভাগের অন্যান্য সংবাদ