রাণীনগরে পুরস্কার বিতরণ

আপডেট: জুন ১৪, ২০২৪, ৪:৩৭ অপরাহ্ণ


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি:


নওগাঁর রাণীনগরে উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিসের আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) নতুন সংস্কার করা পাইলট সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে চূড়ান্ত খেলা শেষে সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন নওগাঁ-৬ আসনের সাংসদ অ্যাড. ওমর ফারুক সুমন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু। এছাড়াও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ, সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাংসদের সফরসঙ্গি প্রমুখ উপস্থিত ছিলেন। গত ৯জুন শুরু হওয়া ছেলেদের টুর্নামেন্টে ৮টি ও মেয়েদের টুর্নামেন্টে ৮টি দল অংশগ্রহণ করে।

বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলায় করজগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ২-০ গোলে রাণীনগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয়। আর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ট্রাইবেকারে ৪-৩ গোলে জালালাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে হারিয়ে বিজয়ী হয়।

এসময় প্রধান অতিথি বলেন আগামীতে একটি সুস্থ ও মেধাবী প্রজন্ম পেতেই মূলত জননেত্রেী শেখ হাসিনার প্রাথমিক পর্যায় থেকে মেধাবী খেলোয়াড়দের খুঁজে বের করে আনতেই এমন টুর্নামেন্টের উদ্যোগ গ্রহণ করেছিলেন।

এই টুর্নামেন্টের মাধ্যমে শিক্ষার্থীরা যেমন খেলাধুলার প্রতি আগ্রহী হয়ে উঠছে তেমনি ভাবে তারা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সম্পর্কে জানতে পারছে। তাই এই ধরনের টুর্নামেন্টকে শতভাগ বাস্তবায়ন করে মাননীয় প্রধানমন্ত্রীর গৃহিত লক্ষ্যকে সফল করার প্রতি তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version