রাণীনগরে বন্যার্তদের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ

আপডেট: সেপ্টেম্বর ১, ২০১৭, ১:৫২ পূর্বাহ্ণ

রাণীনগর প্রতিনিধি


রাণীনগরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ বিএনপির নেতৃবৃন্দ-সোনার দেশ

নওগাঁর রাণীনগরে উপজেলার ৩টি বন্যাদুর্গত ইউনিয়নের বন্যার্তদের মাঝে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের অর্থায়নে ১হাজার বানভাসী মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার উপজেলার কাশিমপুর ইউনিয়নের কুজাইল বাজার, দুর্গাপুর, গোনা ইউনিয়নের ঘোষগ্রাম উচ্চবিদ্যালয়, প্রেমতলী ও মিরাট ইউনিয়নের মেড়িয়া, হরিশপুর ও আতাইকুলা গ্রামের বানভাসী মানুষের মাঝে এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও আত্রাই-রাণীনগর অঞ্চলের বিএনপি নেতা বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বুলু, উপজেলা বিএনপির সভাপতি এসএম আল ফারুক জেমস, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সোনিয়া ইসলাম, সহসভাপতি কাজী রবিউল ইসলাম, যুগ্মসম্পাদক প্রভাষক জাকির হোসেন, রোকনুজ্জামান খাঁন রুকু, এইচএম নয়ন খাঁন লুলু, উপজেলা যুবদলের সভাপতি এমদাদুল হক, সম্পাদক মোজাক্কির হোসেন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শরীফ মাহমুদ সোহেল, নওগাঁ পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসিক ইকবাল ওথেলো, বেলাল, রাজু, টনিসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
অন্যদিকে উপজেলার গোনা ইউনিয়নের প্রেমতলীতে বানভাসী মানুষের মাঝে নওগাঁ পৌর স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ