রাণীনগরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানি করায় দুই বখাটে জেলহাজতে

আপডেট: অক্টোবর ২১, ২০১৬, ১১:৩৮ অপরাহ্ণ

রাণীনগর প্রতিনিধি
নওগাঁর রাণীনগরে গত বৃহস্পতিবার ছয়জন স্কুল ছাত্রীকে রাস্তার মাঝে শ্লীতাহানি করার দায়ে রাকিবুল হাসান (১৭) ও রায়েজিদ হোসেন ওরফে আরিফুল (১৭) নামের দুই বখাটেকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে থানা পুলিশ।
এই ঘটনায় লক্ষ্মীকোলা গ্রামের এক ছাত্রীর বাবা মো. আবদুর রউফ ওরফে জেমস বাদী হয়ে রাণীনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায়, এদিন দুপুরে লক্ষ্মীকোলা গ্রামের নবম ও সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছয়জন স্কুল ছাত্রী স্কুল ছুটির পর তাদের বাড়িতে ফিরছিল। পথে মধ্যে ভাটকৈ ও লক্ষ্মীকোলা রাস্তার মাঝামাঝি স্থানে রাতোয়াল গ্রামের রেজাউল ইসলামের মাদকাসক্ত বখাটে ছেলে রাকিবুল হাসান (১৭), একই গ্রামের হাসেনের ছেলে বায়েজিদ হোসেন ওরফে আরিফুল (১৭), লিটন সরদারের ছেলে সাকিল (১৭) মিঠু সরদারের ছেলে এনামুল হক (১৮) ও মান্নানের ছেলে রিপন (১৮) ওই ছাত্রীদের শ্লীতাহানির চেষ্টা করে। এতে ওই ছাত্রীদের আত্মচিৎকার শুনে এক পথচারী এসে বখাটে রাকিবুল হাসান ও রায়েজিদ হোসেন ওরফে আরিফুলকে আটক করলেও বাকীরা পালিয়ে যায়। আটক দুইজন বখাটেকে উত্তম-মধ্যম দিয়ে থানা পুলিশকে খরব দিলে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতদের গতকাল শুক্রবার সকালে কারাগারে পাঠানো হয়েছে বলে থানা পুলিশ সূত্রে জানা।
রাণীনগর থানার এসআই রইচ উদ্দীন হাজারী (ওসির অতিরিক্ত দায়িত্ব) জানান, শ্লীতাহানির ঘটনায় এক ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার পরিপ্রেক্ষিতে দুই বখাটেকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। পলাতক তিন জনকে গ্রেফতারের চেষ্টা চলছে।