রাণীনগরে হঠাৎ বেড়েছে চুরি ও ডাকাতি, জনমনে আতঙ্ক

আপডেট: ডিসেম্বর ৬, ২০১৬, ১২:০৮ পূর্বাহ্ণ

রাণীনগর প্রতিনিধি
নওগাঁর রাণীনগরে হঠাৎ বেড়েছে চুরি ও ডাকাতি আতঙ্ক। গত এক সপ্তাহে ২ টি ডাকাতিসহ গরু চুরির ঘটনা ঘটেছে। এ চুরি ও ডাকাতির ঘটনায় এলাকাবাসি মনে আতঙ্ক সৃষ্টি হয়েছে।
জানা গেছে, গত ২৭ নভেম্বর রাতে উপজেলার করজগ্রাম হিন্দু পাড়ার ধান ব্যবসায়ী ভূপেন দেবনাথের বাড়ির গ্রিল কেটে ভিতরে ঢুকে দেশীয় অস্ত্রের মুখে বাড়ির লোকজনকে জিম্মি করে নগদ প্রায় সাড়ে ৮ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনার মাত্র ৩ দিনের মাথায় গত ৩০ নভেম্বর রাতে উপজেলার কৃষ্ণপুর গ্রামের মুনছুর আলীর ছেলে জালাল উদ্দীনের বাড়িতে একই কায়দায় গ্রিল কেটে ভিতরে ঢুকে বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ প্রায় ৮ লাখ টাকার মালামাল লুট করে। এঘটনার মাত্র ২ দিনের মাথায় গত ২ ডিসেম্বর রাতে উপজেলার গৌরদিঘী গ্রামের নারায়ন চন্দ্রের ছেলে নিমাই চন্দ্রের গোয়াল ঘরের তালা কেটে প্রায় ১ লাখ টাকা মূল্যের দুটি গাভী চুরি করে নিয়ে যায়। একই রাতে বেলঘড়িয়া গ্রামের শ্রীপদের গোয়াল ঘর থেকে ২ গাভী ছেড়ে দেয় চোর সদস্যরা। এছাড়া গত মাসে ঘোষগ্রাম জব্বার ডাক্তারের বাড়ীতে হানা দিয়ে ডাকাতরা প্রায় লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় ওই একই রাতে সিম্বা গ্রামের আব্দুল কাদেরের ৩টি গরু ও গহেলাপুর গ্রামের ছহির উদ্দীনের প্রায় দেড় লাখ টাকা মূল্যের দুটি গরু চুরিসহ কয়েকটি চুরির ঘটনা ঘটে। এদিকে হঠাৎ করেই এমন চুরি ডাকাতির ঘটনায় এলাকাবাসী চরম আতঙ্কিত হয়ে পড়েছে।
এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ইতোমধ্যে করজগ্রামের ডাকাতির ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে এবং লুণ্ঠিত ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। বাকী মালামাল উদ্ধারে এবং জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ