রাণীনগরে ১১ জুয়াড়ি আটক

আপডেট: জানুয়ারি ২৭, ২০২৪, ৮:৪৩ অপরাহ্ণ


নওগাঁ প্রতিনিধি:নওগাঁর রাণীনগরে জুয়ার আসর থেকে ১১জন জুয়াড়ি ও একজন মাদককারবারীকেও আটক করেছে থানা পুলিশ। আটককৃত একডজন আসামীকে শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ জানান, শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যার পর গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাশিমপুর ইউনিয়নের চককুতুব গ্রামস্থ টুলু সরদারের পরিত্যক্ত ইটভাটার পশ্চিমে জনৈক কুদ্দুছ মন্ডলের অনাবাদি জমিতে জুয়া খেলার খবর পেয়ে ওসির নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। প্রকাশ্য জুয়া খেলার অপরাধে আসামি চককুতুব গ্রামের বেলাল সরদারের ছেলে আ: হালিম (২২), নজরুল সরদারের ছেলে রাঙ্গা সরদার (২৫), চকাদিন (মৃধাপাড়া) গ্রামের আলাউদ্দিন মৃধার ছেলে রুবেল মৃধা (২৮), খট্টেশ্বর গ্রামের মহসীন আলী শাহের ছেলে সাবু আলী শাহ (৩২), চককুতুব (ত্রিমোহনী) গ্রামের শংকর পোদ্দারের ছেলে সূর্য পোদ্দার (৩০), চকাদিন (মোল্লাপাড়া) গ্রামের মৃত তোজিমুদ্দিন কবিরাজের ছেলে রাহিম কবিরাজ (৩১), উপর শেরপুর গ্রামের ময়েন উদ্দিনের ছেলে আব্দুল জলিল (৩০), গ্রামের মতিন সরদারের ছেলে রিপন সরদার (৩২), চকাদিন (কারিগরপাড়া) গ্রামের আবু জেহেলের ছেলে জুয়েল সরদার (৩৩), পাশের সদর থানার চন্ডিপুর (হেজাতিপাড়া) গ্রামের সেকেন্দার সরকারের ছেলে দেলোয়ার সরকার (৩৫) চকাদিন গ্রামের মৃত-আক্কাস সরদারের ছেলে মতিউর রহমান (৫০), কে আটক করা হয়। এসময় জুয়ার আসর থেকে ২৫৬০টাকাসহ বিভিন্ন উপকরন উদ্ধার করা হয়।

এছাড়া একই-দিন রাতে এক-ডালা ইউনিয়নের রাজাপুর গ্রামের উত্তর পাসের রাস্তার ব্রিজের উপর অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিজ হেফাজতে রেখে ক্রয়-বিক্রয় করার অপরাধে মাদককারবারী হাবিবুর রহমান (৪০) ভেবরা গাড়ি গ্রামের আনিছার রহমানের ছেলেকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১৬০০টাকা মূল্যের ৪০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। উপজেলায় মাদকের বিস্তাররোধে ও জুয়াসহ বিভিন্ন অবৈধ কারবারের বিরুদ্ধে থানা পুলিশ সব সময় সোচ্চার রয়েছে। আগামীতেও এই ধরণের সাঁড়াশি অভিযান অব্যাহত রাখা হবে বলেও তিনি জানান।