রাবিতে ওয়ান হেলথ ডে-২০২২ উদযাপন উপলক্ষে ফ্রি টিকা প্রদান কর্মসূচি

আপডেট: নভেম্বর ৩, ২০২২, ১১:১২ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের নারিকেল বাড়িয়া ভেটেরিনারি ক্লিনিক, এ আই এন্ড ট্রেনিং সেন্টের’র উদ্যোগে ওয়ান হেলথ ডে পালন করা হয়েছে।

বাংলাদেশ লাইভস্টক সোসাইটি ও নাভানা ফার্মার সহযোগিতায় ও সিলেট কৃষি বিশ্ব বিদ্যালের ভেটেরিনারি, এনিমেল এন্ড বায়োমেডিকেল সায়েন্সেস অনুষদের ইন্টার্ন ভেটেরিনারি ডাক্তারদের অংশগ্রহণে এই দিনটি পালন করা হয়।
এ উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নারিকেল বাড়িয়া ভেটেরিনারি ক্লিনিক, এ আই এন্ড ট্রেনিং সেন্টের মাঠে ফ্রি টিকা প্রদান কর্মসূচি পালিত হয়। এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে টিকা প্রদান এর সুচনা করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের ডীন ও বাংলাদেশ লাইভস্টক সোসাইটি’র সভাপতি প্রফেসর ড. মো. জালাল উদ্দিন সরদার। বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের সহযোগী অধ্যাপক ড. রায়হান গফুর, নাভানা রাজশাহী ম্যানেজার মোঃ মিজানুর রাহমান। সভাপতিত্ব করেন, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের নারিকেলবাড়িয়া ভেটেরিনারি ক্লিনিক, এ আই এন্ড ট্রেনিং সেন্টের এর ডেপুট চীফ ভেটেরিনারি অফিসার ড. মো. হেমায়েতুল ইসলাম।