রাবিতে কমেডি শো’র অর্থে শীতবস্ত্র বিতরণ

আপডেট: জানুয়ারি ৩, ২০১৭, ১১:২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



স্ট্যান্ড আপ কমেডি শো থেকে অর্জিত টাকা দিয়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) কমেডি ক্লাব। গতকাল মঙ্গলবার বিকেল ৪টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনারে এক অনুষ্ঠানে এ কম্বল বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সমাজকর্ম বিভাগের সভাপতি অধ্যাপক ছাদেকুল আরেফিন মাতিন বলেন, রাবি কমেডি ক্লাব ভালো পারফর্ম করে সবাইকে আনন্দ দেয়। সবার মুখে হাসি ফোটায়। তেমনি আজ তারা স্ট্যান্ড আপ কমেডি শো থেকে অর্জিত টাকা দিয়ে শীতবস্ত্র বিতরণ করে অসহায় দুস্থদের মুখে হাসি ফুটিয়েছে। আশা করি তারা এ ধরনের সামাজিক উন্নয়নমূলক কাজের ধারা অব্যাহত রাখবে।
জানতে চাইলে কমেডি ক্লাবের সদস্য হৃদয় আল মিরু বলেন, রাবি কমেডি ক্লাব শুধুমাত্র মানুষকে আনন্দ দেয় না। দুঃখ দুর্দশায় পাশে দঁড়িয়ে মানুষের জীবনকে আনন্দিত করে তোলে। আর আমরা এমন সামাজিক উন্নয়নমূলক কাজ করে সমাজটা বদলে দিতে চাই।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ক্লাবের সদস্য আতিক, সৌরভ, আজম, মাইনুল, রাফি, জুয়েল, কবির, হাবিব, মন্জু। গত ২৮ ডিসেম্বর কাজী নজরুল ইসলাম মিলনায়তনে বুনো পায়রা পরিবেশিত স্ট্যান্ড আপ কমেডি শো আয়োজন করে রাবি কমেডি ক্লাব। শো থেকে অর্জিত অর্থ দিয়ে শীতার্তদের জন্য কম্বল কেনা হয়। #

এ বিভাগের অন্যান্য সংবাদ