রাবিতে ঢাকা জেলা সমিতির নেতৃত্বে আনাস-শিহাব

আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ১:১০ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ঢাকা জেলা সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ আনাসকে সভাপতি এবং ব্যাংকিং ও ইনস্যুরেন্স বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আহমেদ শিহাবকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রাবিতে ঢাকা জেলা সমিতি শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের শহিদ মিনার প্রাঙ্গণে একটি সাধারণ মিটিং ও আলোচনা সভায় ভোটের ভিত্তিতে বিদায়ী কমিটির সভাপতি জোহায়ের হক আকাশ একবছর মেয়াদি ৪২ সদস্যের এই কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি ফেরদৌসী আইমিন চৌধুরী, মো: তরিকুল ইসলাম ও মো. ওমর আলী। যুগ্ম- সাধারণ সম্পাদক ওমর হাসনাইন, খন্দকার অলীন মোস্তফা, সিফাত মীর, মুজাহিদুর রহমান, মালিহা মাহতাব মিথিলা ও সেঁজুতি মালিক। সাংগঠনিক সম্পাদক জোবায়ের আহম্মেদ, ওয়ায়েছকুরুনী হাবীব, বিল্লাল হোসেন মোমেন, সাইফুল্লাহ মানসুর ও আয়েশা সিদ্দিকা উর্মি। অর্থ সম্পাদক মো: আশিকুর রহমান।

কালচারাল সেক্রেটারী তাহেরা তাবাসসুম ইভা ও মাহবুবা আলম সিথী। আই.টি. বিষয়ক সম্পাদক সাইফুল্লাহ মানসুর ও মো: রেহান ভূইয়া। প্রচার সম্পাদক সাগর হোসেন ও মো: খোরশেদ আলম। ডকুমেন্টেশন সেক্রেটারি তাশদিক খান ও নিলয় হাসান, হসপিটালিটি ম্যানেজমেন্ট সেক্রেটারি মেহজাবিন হোসেন ও মো:রাহাত ইসলাম।

ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আহমেদ অনিক ও রাফসান রিয়াদ। শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আদিব আজমাইন সামি ও নাফিসা আনজুম। আহবায়ক পদে মাইমুনা মিম, আলফি আক্তার, আবুবকর তিতো ও ইসমাইল হোসেন সামি।

এছাড়াও উপদেষ্টা মন্ডলী হিসেবে কমিটিতে রয়েছেন সাইফুল ইসলাম-জাভেদ, জোহয়ের হক-আকাশ, গোলাম তামজিদ-খান, নূর মালিয়াত-রীতি, রিয়াজ রহমান-শান্ত ও মিতু আক্তার এবং মিজানুর রহমান তাসিব।
উল্লেখ্য যে, ঢাকা জেলা হতে আগত রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে ঢাকা জেলা সমিতি পরিচালিত হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ