রাবিতে দু’দিনব্যাপী কর্মশালা শুরু

আপডেট: জুন ১, ২০২২, ৯:৫৫ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) আয়োজিত প্রকৌশল অনুষদের একাডেমিক প্রোগ্রামসমূহের মূল্যায়ন ও স্বীকৃতি বিষয়ে দু’দিনব্যাপী এক কর্মশালা শুরু হয়েছে। বুধবার (১ জুন) সকাল সাড়ে ৯ টায় আইকিউএসি কনফারেন্স কক্ষে ‘Workshop on Accreditation, SAR and Evaluation for Engineering Faculty’ শীর্ষক এই কর্মশালা উদ্বোধন করেন, রাবি উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া।

আইকিউএসি’র পরিচালক প্রফেসর দুলাল চন্দ্র রায়ের সভাপতিত্বে এই অনুষ্ঠানে অন্যদের মধ্যে প্রকৌশল অনুষদের অধিকর্তা প্রফেসর আবু জাফর মু. তৌহিদুল ইসলাম বক্তব্য দেন।

সেখানে শুভেচ্ছা বক্তব্য দেন, আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক প্রফেসর মো. মশিহুর রহমান। সেলের অতিরিক্ত পরিচালক প্রফেসর মো. আবদুর রশিদ সরকার কর্মশালা উদ্বোধন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

দুই পর্বের এই কর্মশালায় রিসোর্সপার্সন হিসেবে আছেন, ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি ঢাকার ইলেকট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর মো. আব্দুর রাজ্জাক। সেখানে রাবি প্রকৌশল অনুষদের ৫টি বিভাগের একাডেমিক প্রোগ্রামসমূহের এক্রিডিটেশন প্রাপ্তির জন্য সেল্ফ অ্যাসেসমেন্ট রিপোর্ট তৈরি ও মূল্যায়নের বিভিন্ন দিক সম্পর্কে আলোচনা করা হবে। কর্মশালায় দুই পর্বে প্রকৌশল অনুষদের বিভাগসমূহের ১০০ জন শিক্ষক অংশ নিচ্ছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ