রাবিতে প্রাণিবিদ্যা বিভাগের পুনর্মিলনী উদযাপন

আপডেট: মার্চ ৫, ২০১৭, ১২:২৬ পূর্বাহ্ণ

রাবি প্রতিবেদক


নানা আয়োজনের মধ্য দিয়ে তৃতীয় পুনর্মিলীন উদযাপন করছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা। গতকাল শনিবার সকাল ১০টায় শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে দুই দিনব্যাপী আয়োজনের উদ্বোধন করেন প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন উপউপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপউপাচার্য অধ্যাপক শাহাদত আলী, সরকারের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব ড. প্রশান্ত কুমার রায় ও প্রাণিবিদ্যা বিভাগের সভাপতি অধ্যাপক সেলিনা পারভীন। বিভাগীয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক মো. খালেকুজ্জামানের সভাপতিত্বে ধন্যবাদজ্ঞাপন করেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অধ্যাপক এ এস এম সফিকুর রহমান।
এছাড়া এই অনুষ্ঠানে বিভাগের মরহুম ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান করা হয়। বিভাগের শিক্ষার্থী তারিকুজ্জামান তপু ও মাকছুদা ইয়াসমিন রুমকি অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।
এর আগে অংশগ্রহণকারীদের এক বর্ণাঢ্য শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করে। দুই দিনব্যাপী এই পুনর্মিলনীতে আরো রয়েছে, স্মৃতিচারণ, বার্ষিক সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পিকনিক, ফেলোশিপ ও পুরস্কার প্রদান।