রাবিতে ১৩৭ জন নতুন ও পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদের পরিচিত সভা

আপডেট: জানুয়ারি ২১, ২০২১, ১০:০৯ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রাজশাহী বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের ১৩৭ জন নতুন ও পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদের পরিচিত সভার আয়োজন করা হয়।
বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সভায় সভাপতিত্ব করেন মো. মোক্তাদির হোসেন রাহী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাবি রেজিস্ট্রার প্রফেসর আব্দুস সালাম। মঞ্চে উপস্থিত ছিলেন, অফিসার সমিতির নেতৃবৃন্দ।
রেজিস্ট্রার আব্দুস সালাম নবীন কর্মকর্তাদের নানা দিকনির্দেশনা দিয়ে বলেন, আজ রাবি অফিসার সমিতির জন্য এক অনন্য স্মরণীয় দিন। ইতোপূর্বে বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে নবীন কর্মকর্তাদের পরিচিতি সভা কিংবা অভিষেকের আয়োজন করা হয়নি। যা প্রশংসার দাবী রাখে। তিনি প্রত্যেক নবীন কর্মকর্তাকে অভিনন্দন ও স্বাগত জানান। তিনি আরও বলেন, এই পরিচিতি সভার মাধ্যমে সকল পর্যায়ের কর্মকর্তাদের সাথে যে আত্মিক এক সম্পর্ক স্থাপন হলো তা বিশ্ববিদ্যালয় কার্যক্রমে ভবিষ্যতের জন্য নতুন দিগন্ত রচিত হবে।
তিনি বিশ্বাস করেন, নবাগত কর্মকর্তারা এই বিশ্ববিদ্যালয়ের কার্যক্রমকে সততা, নিষ্ঠা ও নিয়মানুবর্তিতার মাধ্যমে এগিয়ে নিয়ে যাবেন এবং কর্মকর্তাদের মর্যাদাকে সমুন্নত রাখবেন। তিনি কর্মকর্তাদের ন্যায্য ও প্রাপ্যতা নিয়ে সবসময় কর্মকর্তাদের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন। শুভেচ্ছা বক্তব্য দেন, হাসিনা আহমেদ খান ও সেলিনা খান। সভা পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক মো. রাব্বেল হোসেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ